ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ক্যালেন্ডার

Calendar 2014 “Town”

ক্যালেন্ডার টাউন এমন একটি কাগজ শৈলীর কিট যা অংশগুলি অবাধে ক্যালেন্ডারে একত্রিত করা যায়। বিভিন্ন আকারে বিল্ডিং একসাথে রাখুন এবং আপনার খুব নিজস্ব একটি ছোট শহর তৈরি উপভোগ করুন। গুণমান ডিজাইনগুলির মধ্যে স্থান পরিবর্তন করার এবং এর ব্যবহারকারীর মনে পরিবর্তন করার ক্ষমতা রয়েছে। তারা দেখার, ধরে রাখা এবং ব্যবহার করে স্বাচ্ছন্দ্য দেয়। এগুলি স্বচ্ছলতা এবং আশ্চর্যতার একটি উপাদান, স্থানকে সমৃদ্ধ করে তোলে। আমাদের মূল পণ্যগুলি লাইফ উইথ ডিজাইনের ধারণাটি ব্যবহার করে ডিজাইন করা হয়েছে।

প্রকল্পের নাম : Calendar 2014 “Town”, ডিজাইনারদের নাম : Katsumi Tamura, ক্লায়েন্টের নাম : good morning inc..

Calendar 2014 “Town” ক্যালেন্ডার

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।