ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ঝাড়বাতি

Bridal Veil

ঝাড়বাতি এই আর্টস - লাইট জ্বালানো সহ আর্ট অবজেক্ট। কমুলাস মেঘের মতো জটিল প্রোফাইলের সিলিং সহ প্রশস্ত ঘর। ঝাড়বাতি একটি জায়গাতে ফিট করে, সামনের দেয়াল থেকে সিলিংয়ে মসৃণ প্রবাহিত হয়। পাতলা টিউবগুলির স্থিতিস্থাপক নমনগুলির সাথে একত্রে স্ফটিক এবং সাদা এনামেল পাতা সারা বিশ্বে একটি উড়ন্ত ওড়নার চিত্র তৈরি করে। প্রচুর পরিমাণে হালকা এবং সোনালি আভা উড়ন্ত পাখি প্রশস্ততা এবং আনন্দের অনুভূতি তৈরি করে।

প্রকল্পের নাম : Bridal Veil, ডিজাইনারদের নাম : Victor A. Syrnev, ক্লায়েন্টের নাম : Uvelirnyi Dom VICTOR.

Bridal Veil ঝাড়বাতি

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।