ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রিং

The Empress

রিং কল্পনাপ্রসূত সৌন্দর্যের পাথর - পাইরোপ - এর খুব সারমর্মটি মহিমান্বিত এবং গৌরবময়তা এনেছে। এটি হ'ল পাথরের সৌন্দর্য এবং স্বতন্ত্রতা চিত্রটি চিহ্নিত করেছে, যা ভবিষ্যতের সজ্জায়। পাথরের জন্য একটি অনন্য ফ্রেম তৈরি করার প্রয়োজন ছিল যা তাকে বাতাসে নিয়ে যায়। পাথরটি তার হোল্ডিং ধাতুর বাইরে টানা হয়েছিল। এই সূত্র কামুক আবেগ এবং আকর্ষণীয় শক্তি। গহনা সম্পর্কে আধুনিক ধারণাকে সমর্থন করে, ধ্রুপদী ধারণাটি রাখা গুরুত্বপূর্ণ ছিল।

প্রকল্পের নাম : The Empress, ডিজাইনারদের নাম : Victor A. Syrnev, ক্লায়েন্টের নাম : Uvelirnyi Dom VICTOR.

The Empress রিং

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।