ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
টেবিল ল্যাম্প

Oplamp

টেবিল ল্যাম্প ওপ্লে্যাম্পে সিরামিক বডি এবং একটি শক্ত কাঠের ভিত্তি রয়েছে যার উপরে নেতৃত্বাধীন আলোর উত্স স্থাপন করা হয়। এর আকারের জন্য ধন্যবাদ, তিনটি শঙ্কুর সংশ্লেষের মাধ্যমে প্রাপ্ত, ওপ্লে্যাম্পের দেহটি তিনটি স্বতন্ত্র অবস্থানে ঘোরানো যেতে পারে যা বিভিন্ন ধরণের আলো তৈরি করে: পরিবেষ্টনের আলো সহ উচ্চ টেবিল ল্যাম্প, পরিবেষ্টিত আলো সহ কম টেবিল ল্যাম্প বা দুটি পরিবেষ্টিত আলো। প্রদীপের শঙ্কুগুলির প্রতিটি কনফিগারেশন চারপাশের আর্কিটেকচারাল সেটিংসের সাথে আলোর কমপক্ষে একটি বিমগুলিকে প্রাকৃতিকভাবে ইন্টারঅ্যাক্ট করতে দেয়। ওপ্লে্যাম্প ডিজাইনের এবং সম্পূর্ণ ইতালিতে হস্তশিল্প তৈরি।

নিয়মিত টেবিল ল্যাম্প

Poise

নিয়মিত টেবিল ল্যাম্প পোয়েসের অ্যাক্রোব্যাটিক উপস্থিতি, আনফর্মের রবার্ট ডাবি দ্বারা নির্মিত একটি টেবিল ল্যাম্প St স্টুডিও স্থির এবং গতিশীল এবং একটি বড় বা ছোট ভঙ্গির মধ্যে স্থানান্তরিত। এটির আলোকিত রিং এবং এটি ধরে রাখা বাহুর মধ্যে অনুপাতের উপর নির্ভর করে, বৃত্তের একটি ছেদযুক্ত বা স্পর্শক রেখা দেখা দেয়। একটি উচ্চতর তাকের উপর স্থাপন করা হলে, রিংটি শেল্ফটিকে ছাপিয়ে যেতে পারে; বা রিংটি কাত করে, এটি একটি পার্শ্ববর্তী প্রাচীর স্পর্শ করতে পারে। এই সামঞ্জস্যের উদ্দেশ্য হ'ল মালিক সৃজনশীলভাবে জড়িত হওয়া এবং আশেপাশের অন্যান্য সামগ্রীর অনুপাতে আলোর উত্সের সাথে খেলা।

প্রদর্শনী পোস্টার

Optics and Chromatics

প্রদর্শনী পোস্টার অপটিক্স এবং ক্রোমাটিক শিরোনাম রঙের প্রকৃতি নিয়ে গ্যোথ এবং নিউটনের মধ্যে বিতর্ককে বোঝায়। এই বিতর্কটি দুটি বর্ণ-রচনা রচনাগুলির সংঘর্ষের দ্বারা প্রতিনিধিত্ব করে: একটি গণনা করা হয়, জ্যামিতিক, তীক্ষ্ণ রূপক সহ, অন্যটি বর্ণিল ছায়াগুলির ছাপযুক্ত খেলায় নির্ভর করে। 2014 এ এই নকশাটি প্যান্টোন প্লাস সিরিজ শিল্পী কভারের কভার হিসাবে কাজ করেছে।

রিং

Gabo

রিং গ্যাবো রিংটি মানুষের খেলাধুলার দিকটি ঘুরে দেখার জন্য উত্সাহিত করার জন্য ডিজাইন করা হয়েছিল যা সাধারণত যৌবনের আগমনে হারিয়ে যায়। ডিজাইনার তার বর্ণা magic্য ম্যাজিক কিউবটি নিয়ে তাঁর ছেলের খেলা দেখার স্মৃতি দ্বারা অনুপ্রাণিত হয়েছিলেন। ব্যবহারকারী দুটি স্বতন্ত্র মডিউল ঘোরার সাথে রিংয়ের সাথে খেলতে পারে। এটি করার মাধ্যমে, রত্নের রঙের সেটগুলি বা মডিউলগুলির অবস্থানের সাথে মিল বা মিল পাওয়া যায়। কৌতুকপূর্ণ দিক ছাড়াও, ব্যবহারকারীকে প্রতিদিন একটি ভিন্ন রিং পরা পছন্দ করে।

বিনোদন

Free Estonian

বিনোদন এই অনন্য শিল্পকর্মে, ওলগা রাগ ১৯ Estonian৩ সালে গাড়িটি উত্পাদিত হওয়ার সময় থেকেই এস্তোনিয়ান সংবাদপত্রগুলি ব্যবহার করেছিলেন। জাতীয় গ্রন্থাগারের হলুদ সংবাদপত্রগুলি এই প্রকল্পে ব্যবহৃত হওয়ার জন্য ছবি তোলা হয়েছে, পরিষ্কার করা হয়েছে, সামঞ্জস্য করা হয়েছিল এবং সম্পাদনা করা হয়েছিল। চূড়ান্ত ফলাফলটি গাড়িগুলিতে ব্যবহৃত বিশেষ উপাদানের উপর মুদ্রিত হয়েছিল, যা 12 বছর ধরে স্থায়ী হয় এবং এটি প্রয়োগে 24 ঘন্টা লেগেছিল। ফ্রি এস্তোনিয়ান এমন একটি গাড়ি যা মনোযোগ আকর্ষণ করে, চারপাশে ইতিবাচক শক্তি এবং নস্টালজিক, শৈশব আবেগযুক্ত মানুষ people এটি সবার কাছ থেকে কৌতূহল এবং বাগদানকে আমন্ত্রণ জানায়।

অশ্বারোহী কমপ্লেক্স

Emerald

অশ্বারোহী কমপ্লেক্স হলিস্টিক স্থাপত্য এবং স্থানিক প্রকল্পের চিত্রগুলি ছয়টি বিল্ডিংকে একত্রিত করে প্রতিটিটির কার্যকরী পরিচয় প্রকাশ করে। প্রশাসনিক যৌগিক কোরকে নির্দেশিত আখড়া ও আস্তাবলের প্রসারিত মুখোমুখি। স্ফটিক গ্রিড হিসাবে ছয় পার্শ্বযুক্ত বিল্ডিং নেকলেসের মতো কাঠের ফ্রেমে স্থির থাকে। পান্না বিশদ হিসাবে কাচের ছড়িয়ে ছিটিয়ে সজ্জিত ওয়াল ত্রিভুজগুলি। বাঁকা সাদা নির্মাণ মূল প্রবেশদ্বার হাইলাইট করে। ফেসেড গ্রিড অভ্যন্তরীণ জায়গারও একটি অংশ, যেখানে স্বচ্ছ ওয়েবের মাধ্যমে পরিবেশ অনুভূত হয়। অভ্যন্তরীণ কাঠের কাঠামোর থিম অবিরত করে, আরও বেশি আনুপাতিক মানব স্কেলের উপাদানগুলির স্কেল ব্যবহার করে।