ঘড়ি এটি সমস্তই সৃজনশীলতার শ্রেণিতে একটি সাধারণ খেলা দিয়ে শুরু হয়েছিল: বিষয়টি ছিল "ঘড়ি"। সুতরাং, ডিজিটাল এবং অ্যানালগ উভয়ই বিভিন্ন প্রাচীর ঘড়ি পর্যালোচনা করা হয়েছে এবং গবেষণা করা হয়েছে। প্রাথমিক ধারণাটি ঘড়ির নূন্যতম তাৎপর্যপূর্ণ অঞ্চল দ্বারা শুরু করা হয়েছে যা ঘড়ি সাধারণত ঝুলছে এমন পিন। এই ধরণের ঘড়ির মধ্যে একটি নলাকার মেরু রয়েছে যার উপরে তিনটি প্রজেক্টর ইনস্টল করা আছে। এই প্রজেক্টরগুলি তিনটি বিদ্যমান হ্যান্ডলগুলি সাধারণ অ্যানালগ ঘড়ির অনুরূপ রেন্ডার করে। যাইহোক, তারা সংখ্যা নম্বর।