ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সামঞ্জস্যযোগ্য ট্যাবলেটপ সহ টেবিলটি

Dining table and beyond

সামঞ্জস্যযোগ্য ট্যাবলেটপ সহ টেবিলটি এই টেবিলটিতে এর পৃষ্ঠটি বিভিন্ন আকার, উপকরণ, টেক্সচার এবং রঙের সাথে সামঞ্জস্য করার ক্ষমতা রয়েছে। প্রচলিত টেবিলের বিপরীতে, যার ট্যাবলেটপ পরিবেশন আনুষাঙ্গিকগুলির জন্য একটি নির্দিষ্ট পৃষ্ঠ হিসাবে কাজ করে (প্লেটগুলি, প্লাটারগুলি পরিবেশন করা ইত্যাদি), এই টেবিলের উপাদানগুলি পৃষ্ঠ এবং পরিবেশনকারী আনুষাঙ্গিক উভয় হিসাবে কাজ করে। প্রয়োজনীয় আনুষাঙ্গিক প্রয়োজনীয়তার উপর নির্ভর করে এই আনুষাঙ্গিকগুলি বিভিন্ন আকার এবং আকারের উপাদানগুলিতে রচনা করা যেতে পারে। এই অনন্য এবং উদ্ভাবনী নকশাটি বক্ররেতিত আনুষাঙ্গিকগুলির ক্রমাগত পুনর্বিন্যাসের মাধ্যমে একটি traditionalতিহ্যবাহী ডাইনিং টেবিলটিকে একটি গতিশীল কেন্দ্রস্থলে রূপান্তর করে।

প্রকল্পের নাম : Dining table and beyond, ডিজাইনারদের নাম : Athanasia Leivaditou, ক্লায়েন্টের নাম : Studio NL.

Dining table and beyond সামঞ্জস্যযোগ্য ট্যাবলেটপ সহ টেবিলটি

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।