ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কাগজ কুঁচকানো

HandiShred

কাগজ কুঁচকানো হ্যান্ডিশ্রেড একটি বহনযোগ্য ম্যানুয়াল পেপার শ্রেডারের কোনও বাহ্যিক উত্সের প্রয়োজন নেই। এটি ছোট এবং ঝরঝরেভাবে ডিজাইন করা হয়েছে যাতে আপনি এটি আপনার ডেস্কে রেখে দিতে পারেন, এমন কোনও ড্রয়ার বা ব্রিফকেসের ভিতরে যা সহজেই অ্যাক্সেস করতে পারে এবং যে কোনও সময় আপনার গুরুত্বপূর্ণ ডকুমেন্টটি ছিন্ন করতে পারে। ব্যক্তিগত, গোপনীয় এবং যে কোনও ব্যক্তিগত তথ্য সর্বদা সুরক্ষিত রাখা হয় তা নিশ্চিত করতে এই হ্যান্ডি শ্যাডারটি কোনও নথি বা প্রাপ্তি ছিটিয়ে দেওয়ার পক্ষে দুর্দান্ত কাজ করে।

প্রকল্পের নাম : HandiShred, ডিজাইনারদের নাম : Yen Lau, ক্লায়েন্টের নাম : Inform Designs Ltd..

HandiShred কাগজ কুঁচকানো

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।