ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
জামাকাপড় হ্যাঙ্গার

Linap

জামাকাপড় হ্যাঙ্গার এই মার্জিত জামাকাপড়ের হ্যাঙ্গারটি সবচেয়ে বড় কিছু সমস্যার সমাধান দেয় - একটি সরু কলার দিয়ে জামাকাপড় ঢোকাতে অসুবিধা, অন্তর্বাস ঝুলানোর অসুবিধা এবং স্থায়িত্ব। নকশার জন্য অনুপ্রেরণা পেপার ক্লিপ থেকে এসেছে, যা ক্রমাগত এবং টেকসই, এবং চূড়ান্ত আকার এবং উপাদানের পছন্দ এই সমস্যার সমাধানের কারণে। ফলাফলটি একটি দুর্দান্ত পণ্য যা শেষ ব্যবহারকারীর দৈনন্দিন জীবনকে সহজতর করে এবং একটি বুটিক স্টোরের একটি চমৎকার আনুষঙ্গিক।

প্রকল্পের নাম : Linap, ডিজাইনারদের নাম : Erol Erdinchev Ahmedov, ক্লায়েন্টের নাম : E.E. Design - Erol Erdinchev.

Linap জামাকাপড় হ্যাঙ্গার

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।