ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
খুচরা দোকান

Atelier Intimo Flagship

খুচরা দোকান আমাদের পৃথিবী 2020 সালে অভূতপূর্ব ভাইরাস দ্বারা আক্রান্ত হয়েছে। O এবং O স্টুডিও দ্বারা ডিজাইন করা Atelier Intimo প্রথম ফ্ল্যাগশিপটি ঝলসে যাওয়া পৃথিবীর পুনর্জন্মের ধারণা দ্বারা অনুপ্রাণিত, যা মানবজাতিকে নতুন আশা দেয় প্রকৃতির নিরাময় শক্তির একীকরণকে বোঝায়। যদিও একটি নাটকীয় স্থান তৈরি করা হয়েছে যা দর্শকদের এই ধরনের সময় এবং স্থানের মধ্যে কল্পনা এবং কল্পনা করার মুহূর্তগুলি কাটাতে দেয়, ব্র্যান্ডের প্রকৃত বৈশিষ্ট্যগুলি সম্পূর্ণরূপে প্রদর্শন করার জন্য একটি সিরিজ আর্ট ইনস্টলেশনও তৈরি করা হয়। ফ্ল্যাগশিপ একটি সাধারণ খুচরা স্থান নয়, এটি Atelier Intimo-এর পারফর্মিং স্টেজ।

প্রকল্পের নাম : Atelier Intimo Flagship, ডিজাইনারদের নাম : O&O STUDIO Ltd, ক্লায়েন্টের নাম : O&O Studio.

Atelier Intimo Flagship খুচরা দোকান

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।