ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
প্যাকেজিং

Oink

প্যাকেজিং ক্লায়েন্টের বাজারের দৃশ্যমানতা নিশ্চিত করার জন্য, একটি কৌতুকপূর্ণ চেহারা এবং অনুভূতি নির্বাচন করা হয়েছিল। এই পদ্ধতিটি মূল, সুস্বাদু, ঐতিহ্যবাহী এবং স্থানীয় সমস্ত ব্র্যান্ডের গুণাবলীর প্রতীক। নতুন পণ্য প্যাকেজিং ব্যবহার করার মূল লক্ষ্য ছিল গ্রাহকদের কালো শূকরের প্রজনন এবং সর্বোচ্চ মানের ঐতিহ্যবাহী মাংসের সুস্বাদু উৎপাদনের পেছনের গল্প উপস্থাপন করা। লিনোকাট কৌশলে চিত্রের একটি সেট তৈরি করা হয়েছিল যা কারুকার্য প্রদর্শন করে। চিত্রগুলি নিজেই সত্যতা উপস্থাপন করে এবং গ্রাহককে Oink পণ্য, তাদের গন্ধ এবং টেক্সচার সম্পর্কে চিন্তা করার জন্য অনুরোধ করে।

প্রকল্পের নাম : Oink, ডিজাইনারদের নাম : STUDIO 33, ক্লায়েন্টের নাম : Sin Ravnice.

Oink প্যাকেজিং

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।