ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রস প্যাকেজিং

Pure

রস প্যাকেজিং খাঁটি রস ধারণার ভিত্তি একটি মানসিক উপাদান। উন্নত নামকরণ এবং নকশা ধারণাটি গ্রাহকের অনুভূতি এবং আবেগকে লক্ষ্য করে হয়, তারা প্রয়োজনীয় শেল্ফের পাশে ব্যক্তিকে থামিয়ে দেওয়া এবং অন্যান্য ব্র্যান্ডের ভিড় থেকে এটিকে বাছাইয়ের উদ্দেশ্যে কাজ করে। প্যাকেজটি ফলের নিষ্কাশনগুলির প্রভাবগুলি প্রকাশ করে, রঙের নিদর্শনগুলি সরাসরি কাচের বোতলে মুদ্রিত হয় যা ফলের আকারের সাথে সাদৃশ্যপূর্ণ। এটি দৃশ্যত প্রাকৃতিক পণ্যগুলির চিত্রকে জোর দেয়।

প্রকল্পের নাম : Pure, ডিজাইনারদের নাম : Azadeh Gholizadeh, ক্লায়েন্টের নাম : Azadeh Gholizadeh.

Pure রস প্যাকেজিং

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।