ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ভাস্কর্য

Iceberg

ভাস্কর্য আইসবার্গস অভ্যন্তরীণ ভাস্কর্য। পর্বতগুলি সংযুক্ত করে, পর্বতশ্রেণীগুলি তৈরি করা সম্ভব, কাচের তৈরি মানসিক ল্যান্ডস্কেপ। প্রতিটি পুনর্ব্যবহারযোগ্য কাচের বস্তুর পৃষ্ঠটি অনন্য। সুতরাং, প্রতিটি বস্তুর একটি অনন্য চরিত্র, একটি আত্মা রয়েছে। ভাস্কর্যগুলি হ্যান্ড শেপড, স্বাক্ষরিত এবং ফিনল্যান্ডে নম্বরযুক্ত। আইসবার্গ ভাস্কর্যগুলির পিছনে মূল দর্শনটি জলবায়ু পরিবর্তনের প্রতিফলন। অতএব ব্যবহৃত উপাদান হ'ল পুনর্ব্যবহারযোগ্য গ্লাস।

প্রকল্পের নাম : Iceberg, ডিজাইনারদের নাম : Sini Majuri, ক্লায়েন্টের নাম : Sini Majuri.

Iceberg ভাস্কর্য

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।