ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
আবাসিক বাড়ি

Casa Lupita

আবাসিক বাড়ি মেক্সিকো এবং এর historicতিহাসিক আশেপাশের শহরগুলির ক্লাসিক colonপনিবেশিক স্থাপত্যকে কাসা লুপিতা শ্রদ্ধা জানিয়েছেন। এই প্রকল্পটি কসোনা পুনরুদ্ধারের সাথে জড়িত, যা aতিহ্যবাহী স্থান হিসাবে বিবেচিত হয়, পাশাপাশি স্থাপত্য, অভ্যন্তর, আসবাব এবং আড়াআড়ি নকশা। প্রকল্পটির ধারণাগত ভিত্তিটি হলেন colonপনিবেশিক এবং সমসাময়িক স্থাপত্যের সংক্ষিপ্তসার।

প্রকল্পের নাম : Casa Lupita, ডিজাইনারদের নাম : Binomio Taller, ক্লায়েন্টের নাম : Binomio Taller.

Casa Lupita আবাসিক বাড়ি

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।