ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অলিন্দ

Sberbank Headquarters

অলিন্দ রাশিয়ান আর্কিটেকচার স্টুডিও টি + টি আর্কিটেক্টের অংশীদারিত্বের সাথে সুইস আর্কিটেকচার অফিস বিবর্তন ডিজাইন মস্কোর সের্ব্যাঙ্কের নতুন কর্পোরেট সদর দফতরে একটি প্রশস্ত বহুমুখী অলঙ্কার নকশা করেছে। দিবালোকের প্লাবিত অলিন্দে বিবিধ সহকর্মী স্থান এবং একটি কফি বার রয়েছে, স্থগিত হীরা আকারের বৈঠকখানাটি অভ্যন্তরীণ প্রাঙ্গণের কেন্দ্রবিন্দু। আয়না প্রতিবিম্ব, চকচকে অভ্যন্তরীণ ফল এবং উদ্ভিদের ব্যবহার প্রশস্ততা এবং ধারাবাহিকতা বোধ যোগ করে।

প্রকল্পের নাম : Sberbank Headquarters, ডিজাইনারদের নাম : Evolution Design, ক্লায়েন্টের নাম : Sberbank of Russia.

Sberbank Headquarters অলিন্দ

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।