ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
স্ন্যাক খাবারগুলি

Have Fun Duck Gift Box

স্ন্যাক খাবারগুলি "হ্যাভ ফান ডাক" গিফট বক্স তরুণদের জন্য একটি বিশেষ উপহার বাক্স। পিক্সেল-স্টাইলের খেলনা, গেমস এবং চলচ্চিত্রগুলি দ্বারা অনুপ্রাণিত হয়ে ডিজাইনে আকর্ষণীয় এবং বিস্তারিত চিত্র সহ তরুণদের জন্য "খাদ্য শহর" চিত্রিত করা হয়েছে। আইপি চিত্রটি শহরের রাস্তায় একীভূত হবে এবং তরুণরা খেলাধুলা, সংগীত, হিপ-হপ এবং অন্যান্য বিনোদনমূলক ক্রিয়াকলাপ পছন্দ করে। খাবার উপভোগ করার সময় মজাদার স্পোর্টস গেমসের অভিজ্ঞতা অর্জন করুন, একটি অল্প বয়স্ক, মজাদার এবং সুখী জীবনযাপন প্রকাশ করুন।

প্রকল্পের নাম : Have Fun Duck Gift Box, ডিজাইনারদের নাম : Pufine Creative, ক্লায়েন্টের নাম : Zhou Hei Ya International Holdings Company Limited.

Have Fun Duck Gift Box স্ন্যাক খাবারগুলি

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।