ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ফার্মহাউস

House On Pipes

ফার্মহাউস এই উপরের থাকার জায়গা উত্তোলনের জন্য অনড়তা এবং স্থায়িত্ব প্রদানের সময় স্তম্ভিত স্টিল পাইপের একটি গ্রিড স্থির করে রাখা বিল্ডিংয়ের পদচিহ্নগুলি হ্রাস করুন। ন্যূনতম আইকন পদ্ধতির সাথে মিল রেখে, এই ফার্মহাউসটি বিদ্যমান গাছগুলির কাঠামোর মধ্যে তৈরি করা হয়েছে যাতে অভ্যন্তরীণ তাপ বৃদ্ধি কমে যায়। ফলস্বরূপ শূন্যতা এবং ছায়াটি প্রাকৃতিকভাবে বিল্ডিং শীতল করার সাথে সম্মুখভাগে ফ্লাই অ্যাশ ব্লকগুলি ইচ্ছাকৃতভাবে স্তম্ভিত করে এটি আরও সহায়তা করেছে। বাড়ির উচ্চতা নিশ্চিত করাও যে ল্যান্ডস্কেপ নিরবচ্ছিন্ন ছিল এবং দর্শনগুলি সীমিত নয়।

প্রকল্পের নাম : House On Pipes, ডিজাইনারদের নাম : PARALLAX, ক্লায়েন্টের নাম : Parallax.

House On Pipes ফার্মহাউস

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।