ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
মোবাইল অ্যাপ্লিকেশন

DeafUP

মোবাইল অ্যাপ্লিকেশন পূর্ব ইউরোপের বধির সম্প্রদায়ের জন্য বধিরতা শিক্ষা এবং পেশাদার অভিজ্ঞতার গুরুত্বকে ট্রিগার করে। তারা এমন পরিবেশ তৈরি করে যেখানে শ্রবণশক্তি পেশাদার এবং বধির শিক্ষার্থীরা দেখা করতে এবং সহযোগিতা করতে পারে। বধির লোকদের আরও সক্রিয় হয়ে উঠতে, তাদের দক্ষতা বাড়াতে, নতুন দক্ষতা অর্জন করতে, একটি পার্থক্য তৈরি করার জন্য একত্র হয়ে কাজ করা একটি প্রাকৃতিক উপায় will

প্রকল্পের নাম : DeafUP, ডিজাইনারদের নাম : Zlatina Petrova, ক্লায়েন্টের নাম : Brandly Collective.

DeafUP মোবাইল অ্যাপ্লিকেশন

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।