ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
স্মার্ট আসবাব

Fluid Cube and Snake

স্মার্ট আসবাব হ্যালো উড সম্প্রদায় স্থানের জন্য স্মার্ট ফাংশন সহ বহিরঙ্গন আসবাবগুলির একটি লাইন তৈরি করেছিলেন। পাবলিক ফার্নিচারগুলির ঘরানার পুনর্বিবেচনা করে, তারা দৃষ্টি আকর্ষণীয় এবং কার্যকরী স্থাপনাগুলি ডিজাইন করেছিল, একটি আলোক ব্যবস্থা এবং ইউএসবি আউটলেটগুলি বৈশিষ্ট্যযুক্ত, যার জন্য সৌর প্যানেল এবং ব্যাটারির সংহতকরণ প্রয়োজন required সাপ একটি মডুলার কাঠামো; প্রদত্ত সাইটে ফিট করার জন্য এর উপাদানগুলি পরিবর্তনশীল। ফ্লুইড কিউবটি একটি স্থির ইউনিট যার সাথে কাচের শীর্ষে সৌর কোষ রয়েছে। স্টুডিও বিশ্বাস করে যে ডিজাইনের উদ্দেশ্য হ'ল প্রাত্যহিক ব্যবহারের নিবন্ধগুলিকে প্রেমযোগ্য বস্তুতে পরিণত করা।

প্রকল্পের নাম : Fluid Cube and Snake, ডিজাইনারদের নাম : Hello Wood, ক্লায়েন্টের নাম : Hello Wood.

Fluid Cube and Snake স্মার্ট আসবাব

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।