ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
চেয়ার

Stool Glavy Roda

চেয়ার স্টুল গ্ল্যাভি রোডা পরিবারের প্রধানের অন্তর্নিহিত গুণাবলীকে মূর্ত করে: সততা, সংগঠন এবং স্ব-শৃঙ্খলা। সমকোণ, বৃত্ত এবং অলঙ্কার উপাদানগুলির সাথে একত্রে একটি আয়তক্ষেত্রের আকার অতীত এবং বর্তমানের সংযোগকে সমর্থন করে, চেয়ারটিকে নিরবধি বস্তু হিসাবে তৈরি করে। পরিবেশ বান্ধব আবরণ ব্যবহার করে কাঠের তৈরি চেয়ারটি যেকোনো পছন্দসই রঙে আঁকা যায়। স্টুল গ্ল্যাভি রডা স্বাভাবিকভাবেই অফিস, হোটেল বা ব্যক্তিগত বাড়ির যেকোনো অভ্যন্তরে ফিট করবে।

প্রকল্পের নাম : Stool Glavy Roda, ডিজাইনারদের নাম : Igor Dydykin, ক্লায়েন্টের নাম : DYDYKIN Studio .

Stool Glavy Roda চেয়ার

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।