ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
হাইপারকার

Brescia Hommage

হাইপারকার হাই-টেকের সমস্ত ডিজিটাল গ্যাজেট, স্পর্শ পর্দার সমতলতা এবং যৌক্তিক একক-ভলিউম যানবাহনের সময়ে, ব্রেসিয়া হোমজেজ প্রকল্পটি একটি পুরানো স্কুল দ্বি-সিটার হাইপারকার ডিজাইন অধ্যয়ন যা এমন এক যুগে উদযাপন হিসাবে কল্পনা করা হয়েছিল যেখানে মার্জিত সরলতা, উচ্চ-স্পর্শযুক্ত উপাদান, কাঁচা শক্তি, খাঁটি সৌন্দর্য এবং মানুষ এবং মেশিনের মধ্যে সরাসরি সংযোগ ছিল গেমটির নিয়ম। এমন এক সময় যখন ইটোর বুগাতীর মতো সাহসী এবং বুদ্ধিমান পুরুষরা নিজেরাই মোবাইল ডিভাইস তৈরি করেছিল যা বিশ্বকে অবাক করেছিল।

প্রকল্পের নাম : Brescia Hommage, ডিজাইনারদের নাম : Robson Marques de Pontes, ক্লায়েন্টের নাম : Robson Marques de Pontes.

Brescia Hommage হাইপারকার

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।