ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
আবাস

Panorama Villa

আবাস একটি সাধারণ মণি গ্রামের কাঠামোর ইঙ্গিত দিয়ে ধারণাটি অলিন্দ, প্রবেশদ্বার এবং থাকার জায়গাগুলির চারপাশে ঘুরতে থাকা বিভিন্ন পাথরের টুকরোগুলির একটি ধারা হিসাবে ধারণা করা হয়। আবাসনের মোটামুটি খণ্ডগুলি তাদের প্রাকৃতিক পরিবেশের সাথে একটি কথোপকথন খোলে, যখন তাদের খোলার তালটি হয় গোপনীয়তা নিশ্চিত করে বা দিগন্তের প্যানোরামিক দৃশ্যে আমন্ত্রণ জানায়, ক্রমাগত এবং বিচিত্র বিবরণের সরাসরি অভিজ্ঞতা তৈরি করে। নাভারিনো ডেনস রিসর্টের কেন্দ্রে ব্যক্তিগত মালিকানার জন্য বিলাসবহুল ভিল্লার সংগ্রহ, ভিলাটি নাভারিনো আবাসে অবস্থিত।

প্রকল্পের নাম : Panorama Villa, ডিজাইনারদের নাম : POTIROPOULOS+PARTNERS, ক্লায়েন্টের নাম : POTIROPOULOS+PARTNERS.

Panorama Villa আবাস

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।