ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
নেকলেস

Extravaganza

নেকলেস রাফস দ্বারা অনুপ্রাণিত একটি মার্জিত কলার, প্রাচীন ঘাড়ের সজ্জা যা আপনি XVI এবং XVII শতাব্দীর অনেকগুলি সুন্দর চিত্রগুলিতে দেখতে পাচ্ছেন। একটি সমসাময়িক এবং আধুনিক ডিজাইন দ্বারা চিহ্নিত, সাধারণত আধুনিক ও সমসাময়িক করার চেষ্টা করে রফিকস স্টাইলকে সহজ করে তুলেছে। একটি পরিশীলিত প্রভাব যা পরিধানকারীকে কমনীয়তা দেয়, কালো বা সাদা রঙ ব্যবহার করে একটি আধুনিক এবং খাঁটি নকশার সাথে সংমিশ্রণের বহুগুণ মঞ্জুরি দেয়। একটি এক টুকরো নেকলেস, নমনীয় এবং হালকা। একটি অমূল্য উপাদান তবে একটি উচ্চ ফ্যাশনের চিত্তাকর্ষক ডিজাইনের সাহায্যে এই কলারটি কেবল একটি রত্ন নয়, একটি নতুন দেহ অলঙ্কার তৈরি করে।

গহনা-কানের দুল একধরণের

Eclipse Hoop Earrings

গহনা-কানের দুল একধরণের একটি ঘটনা আছে যা ক্রমাগত আমাদের আচরণকে গ্রেপ্তার করে, আমাদের ট্র্যাকগুলিতে মৃত অবস্থায় থামিয়ে দেয়। একটি সূর্যগ্রহণের জ্যোতিষীয় ঘটনা মানবতার আদি যুগ থেকে মানুষকে আকৃষ্ট করেছিল। হঠাৎ করে আকাশের অন্ধকার হয়ে যাওয়া এবং সূর্যের আচ্ছন্নতা থেকে কল্পনাগুলিতে ভয়, সন্দেহ এবং আশ্চর্যতার দীর্ঘ ছায়া ফেলেছে সূর্যগ্রহণের অত্যাশ্চর্য প্রকৃতি আমাদের সকলের উপর স্থায়ী ছাপ ফেলে। 18 কে সাদা সোনার ডায়মন্ড ইগ্রিপ হুপ কানের দুল 2012 সূর্যগ্রহণ দ্বারা অনুপ্রাণিত হয়েছিল। নকশাটি সূর্য এবং চাঁদের রহস্যময় প্রকৃতি এবং সৌন্দর্য ক্যাপচার চেষ্টা করে।

বিলাসিতা জুতা

Conspiracy - Sandal shaped jewels-

বিলাসিতা জুতা ষড়যন্ত্র নামে পরিচিত জিনলুকা তম্বুরিিনীর "স্যান্ডেল / আকৃতির রত্ন" এর লাইনটি ২০১০ সালে প্রতিষ্ঠিত হয়েছিল Cons হিল এবং তলগুলি লাইটওয়েট অ্যালুমিনিয়াম এবং টাইটানিয়ামের মতো উপকরণ থেকে তৈরি হয়, যা ভাস্কর্য আকারে নিক্ষিপ্ত হয়। জুতাগুলির সিলুয়েটটি পরে আধা / মূল্যবান পাথর এবং অন্যান্য শোভিত অলঙ্করণ দ্বারা হাইলাইট করা হয়। উচ্চ প্রযুক্তি এবং কাটিয়া প্রান্তের উপকরণগুলি একটি স্যান্ডেলের আকার ধারণ করে একটি আধুনিক ভাস্কর্য তৈরি করে তবে দক্ষ ইতালিয়ান কারিগরদের স্পর্শ এবং অভিজ্ঞতা এখনও সেখানে দৃশ্যমান।

ব্রোচ

"Emerald" - Project Asia Metamorphosis

ব্রোচ কোনও বিষয়ের চরিত্র এবং বাহ্যিক আকার কোনও অলঙ্কারের নতুন নকশাকে পরিবর্তন করতে দেয়। প্রাণবন্ত প্রকৃতিতে এক সময়কাল অন্য একটিতে পরিবর্তিত হয়। বসন্ত শীত অনুসরণ করে এবং সকাল রাতের পরে আসে। রঙগুলি বায়ুমণ্ডলের পাশাপাশি পরিবর্তিত হয়। প্রতিস্থাপনের এই নীতিটি, চিত্রগুলির পরিবর্তনের বিষয়টি «এশিয়া মেটামোরফোসিস ad এর অলংকরণে এগিয়ে আনা হয়েছে, যেখানে দুটি পৃথক রাজ্য, দুটি আন-স্ট্রেনড ইমেজ একটি জিনিসে প্রতিবিম্বিত হয়। নির্মাণের অস্থাবর উপাদান অলঙ্কারের চরিত্র এবং চেহারা পরিবর্তন সম্ভব করে তোলে।

অ্যানালগ ঘড়ি

Kaari

অ্যানালগ ঘড়ি এই নকশাটি স্ট্যান্ডার 24 ঘন্টা অ্যানালগ মেকানিজমের (আধ গতির ঘন্টা হাত) উপর ভিত্তি করে। এই নকশায় দুটি চাপযুক্ত আকারের ডাই কাট সরবরাহ করা হয়। তাদের মাধ্যমে, ঘুরিয়ে ঘন্টার সময় এবং মিনিটের হাতগুলি দেখা যায়। আওয়ার হ্যান্ড (ডিস্ক) বিভিন্ন রঙের দুটি বিভাগে বিভক্ত যা ঘোরানো, দৃশ্যমান হওয়া শুরু হওয়া রঙের উপর নির্ভর করে AM বা PM সময় নির্দেশ করে। মিনিটের হাতটি বড় ব্যাসার্ধের চাপের মধ্য দিয়ে দৃশ্যমান হয় এবং নির্ধারণ করে যে কোন মিনিট স্লট 0-30 মিনিটের ডায়ালগুলির সাথে মিলিত হয় (চাপটি অভ্যন্তরের অভ্যন্তরের ব্যাসার্ধের উপর অবস্থিত) এবং 30-60 মিনিটের স্লট (বাইরের ব্যাসার্ধের উপর অবস্থিত)।

আধুনিক পোশাক লোফার

Le Maestro

আধুনিক পোশাক লোফার লে মায়েস্ট্রো ডাইরেক্ট মেটাল লেজার সিনটার (ডিএমএলএস) টাইটানিয়াম 'ম্যাট্রিক্স হিল' অন্তর্ভুক্ত করে পোশাক জুতা বিপ্লব করে। 'ম্যাট্রিক্স হিল' হিল বিভাগের ভিজ্যুয়াল ভর হ্রাস করে এবং পোষাক জুতার কাঠামোগত অখণ্ডতা প্রদর্শন করে। মার্জিত ভ্যাম্পটি পরিপূরক করতে, উচ্চ-দানাযুক্ত চামড়া উপরের স্বতন্ত্র অসম ডিজাইনের জন্য ব্যবহৃত হয়। উপরের অংশে হিল বিভাগের সংহতকরণটি এখন একটি মসৃণ এবং পরিশোধিত সিলুয়েটে তৈরি করা হয়েছে।