ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ব্র্যান্ড ডিজাইন

EXP Brasil

ব্র্যান্ড ডিজাইন এক্সপি ব্রাসিল ব্র্যান্ডের নকশাটি unityক্য ও অংশীদারিত্বের কোম্পানির নীতিগুলি থেকে আসে। অফিস লাইফের মতো তাদের প্রকল্পগুলিতে প্রযুক্তি এবং ডিজাইনের মধ্যে মিশ্রণটি বরাদ্দ করা। একটি টাইপোগ্রাফির উপাদানটি এই সংস্থার ইউনিয়ন এবং শক্তি উপস্থাপন করে। লেটার এক্স ডিজাইনটি শক্ত এবং সংহত তবে খুব হালকা এবং প্রযুক্তিগত। ব্র্যান্ডটি স্টুডিও জীবনের প্রতিনিধিত্ব করে, অক্ষরগুলির উপাদানগুলির সাথে, উভয় ইতিবাচক এবং নেতিবাচক স্থানের উপর যা মানুষকে এবং নকশাকে একত্রিত করে, স্বতন্ত্র এবং সম্মিলিত, প্রযুক্তিগত, লাইটওয়েট এবং মজবুত, পেশাদার এবং ব্যক্তিগত সাথে সহজ।

উদ্বোধনী শিরোনাম

Pop Up Magazine

উদ্বোধনী শিরোনাম প্রকল্পটি এস্কেপ ইস্যুগুলিতে (2019 এর থিম) বিমূর্ত এবং তরলভাবে অন্বেষণ করার জন্য একটি যাত্রা ছিল, সেখান থেকে পরিবর্তনগুলি, নতুন জিনিসগুলি এবং পরিণতিগুলি দেখিয়েছিল। সমস্ত ভিজ্যুয়ালগুলি পরিচ্ছন্নতা দেখা থেকে অস্বস্তিকর বাস্তবতার বিপরীতে দেখতে স্বচ্ছন্দ এবং স্বাচ্ছন্দ্যযুক্ত। নকশা অবিচ্ছিন্নভাবে পরিবর্তিত হচ্ছে এবং অ্যানিমেশনের আকারের আকারগুলি একরকম পরিস্থিতির কারণে রিডাপ্টেশনের কাজকে উপস্থাপন করে। এস্কেপ এর বিভিন্ন অর্থ, ব্যাখ্যার রয়েছে এবং দেখার দৃষ্টিকোণ খেলাধুলার থেকে গুরুতর হতে পারে।

বিজ্ঞাপন

Insect Sculptures

বিজ্ঞাপন প্রতিটি টুকরা তাদের পরিবেশ এবং তাদের খাওয়া খাবার দ্বারা অনুপ্রাণিত পোকামাকড়ের ভাস্কর্য তৈরির জন্য হাতে তৈরি করা হয়েছিল। আর্টওয়ার্কটি ডুম ওয়েবসাইটের মাধ্যমে কল টু অ্যাকশন হিসাবে ব্যবহৃত হয়েছিল এবং নির্দিষ্ট ঘরের কীটপতঙ্গ সনাক্ত করে। এই ভাস্কর্যগুলির জন্য ব্যবহৃত উপাদানগুলি জাঙ্ক ইয়ার্ড, আবর্জনা ফেলা, নদীর বিছানা এবং সুপার মার্কেটগুলি থেকে উত্সিত হয়েছিল। একবার প্রতিটি পোকামাকড় একত্রিত হয়ে গেলে তাদের ফটোশপ করা হয়েছিল এবং ফটোশপে পুনরুদ্ধার করা হয়েছিল।

আইসক্রিম

Sister's

আইসক্রিম এই প্যাকেজিংটি সিস্টার্স আইসক্রিম সংস্থার জন্য ডিজাইন করা হয়েছে। ডিজাইন দলটি তিনটি মহিলা ব্যবহার করার চেষ্টা করেছে, যারা এই পণ্যটির নির্মাতাদের স্মরণ করিয়ে দেয়, প্রতিটি আইসক্রিমের স্বাদ থেকে আগত সুখী রঙগুলির আকারে। ডিজাইনের প্রতিটি স্বাদে, আইফ্রেম পিএফ আকারটি চরিত্রের চুল হিসাবে ব্যবহৃত হয়, যা আইসক্রিম প্যাকেজিংয়ের একটি আকর্ষণীয় এবং নতুন চিত্র উপস্থাপন করে। এই নকশাটি, তার নতুন আকারে, এর প্রতিযোগীদের মধ্যে প্রচুর দৃষ্টি আকর্ষণ করেছে এবং উচ্চ বিক্রি হয়েছে। নকশাটি আসল এবং সৃজনশীল প্যাকেজিং তৈরি করার চেষ্টা করে।

বোতল

Herbal Drink

বোতল তাদের ধারণার ভিত্তি একটি মানসিক উপাদান। উন্নত নামকরণ এবং নকশা ধারণাটি গ্রাহকের অনুভূতি এবং আবেগকে লক্ষ্য করে হয়, তারা প্রয়োজনীয় শেল্ফের পাশে ব্যক্তিকে থামিয়ে দেওয়া এবং অন্যান্য ব্র্যান্ডের ভিড় থেকে এটিকে বাছাইয়ের উদ্দেশ্যে কাজ করে। তাদের প্যাকেজটি পরিকল্পনাগুলির প্রভাবগুলি প্রকাশ করে, সাদা চীনামাটির বাসন বোতলে সরাসরি রঙিন রঙিন নিদর্শন যা ফুলের আকারের সাথে সাদৃশ্যপূর্ণ। এটি দৃশ্যত প্রাকৃতিক পণ্যের চিত্রকে জোর দেয়।

ওয়াইন

Essenzza

ওয়াইন ওয়াইনটির নকশা, এটি আদি দেশ এবং শহরটি খুব মনোযোগ দিয়েছে। ক্ষুদ্রাকার এবং traditionalতিহ্যবাহী পেইন্টিংগুলিতে অনুসন্ধান করুন। মূল্যবান উদ্দেশ্যগুলি লক্ষ্যটি অর্জন করতে পেরেছিল, এর অর্থ হ'ল traditionalতিহ্যবাহী বিলাসবহুল ওয়াইন বোতল নকশাটি খুব কার্যকর ছিল। মোটিফ যা নকশায় ব্যবহৃত হয়েছিল, আরবস্কুইস Iranian এই মোটিফগুলি ইরানি বর্ণযুক্ত চিত্রকর্ম থেকে আঁকা। নকশাটি আসল এবং সৃজনশীল ডিজাইন তৈরি করার চেষ্টা করে এবং একটি অন্তর্নিহিত অর্থ সহ ডিজাইন তৈরি করার চেষ্টা করে এবং একটি গুরুত্বপূর্ণ বার্তা বহন করে।