ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ম্যাগনেসিয়াম প্যাকেজিং

Kailani

ম্যাগনেসিয়াম প্যাকেজিং গ্রাহক পরিচয় এবং কৈলানীর প্যাকেজিংয়ের জন্য শৈল্পিক লাইনে আরম এজেন্সির কাজগুলি ন্যূনতম এবং পরিষ্কার ডিজাইনের ভিত্তিতে। এই মিনিমালিজম সেই পণ্যটির সাথে সঙ্গতিপূর্ণ যেখানে কেবলমাত্র একটি উপাদান ম্যাগনেসিয়াম রয়েছে। নির্বাচিত টাইপোগ্রাফিটি শক্তিশালী এবং টাইপযুক্ত। এটি খনিজ ম্যাগনেসিয়ামের শক্তি এবং পণ্যের শক্তি উভয়কেই বৈশিষ্ট্যযুক্ত করে, যা গ্রাহকদের জীবনশক্তি এবং শক্তি পুনরুদ্ধার করে।

ওয়াইন বোতল

Gabriel Meffre

ওয়াইন বোতল অ্যারোমা সংগ্রাহকের বাটি গ্যাব্রিয়েল মেফ্রে যা 80 বছর উদযাপন করে তার জন্য গ্রাফিক পরিচয় তৈরি করে। আমরা সেই সময়ের 30 এর দশকের বৈশিষ্ট্যযুক্ত নকশায় কাজ করেছি, যা এক গ্লাস ওয়াইনযুক্ত কোনও মহিলা চিত্রিতভাবে প্রতীকী। ব্যবহৃত কালার প্লেটগুলি সংগ্রহের সংগ্রহকারীর দিকটি উচ্চারণের জন্য এম্বেসিং এবং হট ফয়েল স্ট্যাম্পিং দ্বারা উচ্চারণ করা হয়।

খাদ্য প্যাকেজিং

Chips BCBG

খাদ্য প্যাকেজিং বিসিবিজি ব্র্যান্ডের চিপ প্যাকিংয়ের উপলব্ধির জন্য চ্যালেঞ্জটি এই চিহ্নটির মহাবিশ্বের সাথে পর্যাপ্ত পরিমাণে প্যাকেজিংয়ের কাজ চালিয়েছিল। এই ক্রিপসের কারুকার্যিক স্পর্শ এবং সেই মনোরম এবং সহানুভূতিশীল দিকটি কলমের সাথে আঁকা চরিত্রগুলিকে নিয়ে আসে, এমন সময়ে প্যাকেজিংগুলি সর্বনিম্নবাদী এবং আধুনিক উভয়ই হতে হয়েছিল। এপিরিটিফ একটি আক্ষরিক মুহূর্ত যা অবশ্যই প্যাকেজিংয়ের মধ্যে অনুভূত হয়।

ডেস্কটপ ইনস্টলেশন

Wood Storm

ডেস্কটপ ইনস্টলেশন দ্য উইড স্টর্ম ভিজ্যুয়াল উপভোগের জন্য একটি ডেস্কটপ ইনস্টলেশন। মাধ্যাকর্ষণ ছাড়াই পৃথিবীর জন্য নীচে থেকে কাস্ট করা লাইট দ্বারা বর্ধিত কাঠের পর্দা দ্বারা বায়ু প্রবাহের অশান্তি বাস্তব হয়ে উঠেছে। ইনস্টলেশনটি একটি অন্তহীন গতিশীল লুপের মতো আচরণ করে। এটি প্রারম্ভিক বা শেষের সন্ধানের জন্য এটি চারপাশের দৃষ্টির রেখাটিকে নির্দেশ দেয় কারণ শ্রোতারা আসলে ঝড়ের সাথে নাচছেন।

ইন্টারেক্টিভ ইনস্টলেশন

Falling Water

ইন্টারেক্টিভ ইনস্টলেশন ফললিং ওয়াটার হ'ল ইন্টারেক্টিভ ইনস্টলেশনগুলির একটি সেট যা ব্যবহারকারীদের কিউব বা কিউবগুলির চারপাশে চলমান পথ পরিবর্তন করতে দেয়। কিউব এবং জপমালা স্ট্রিমের সংমিশ্রণ স্থির বস্তু এবং গতিশীল জলের প্রবাহের একটি বৈসাদৃশ্য উপস্থাপন করে। জপমালা চলমান দেখতে স্রোতটি টানা যেতে পারে বা হিমায়িত জলের দৃশ্য হিসাবে কেবল কোনও টেবিলের উপরে রাখা যায়। পুঁতিগুলিকে লোকেরা প্রতিদিন যা ইচ্ছা করে তা হিসাবে বিবেচনা করা হয়। শুভেচ্ছাকে শৃঙ্খলিত করা এবং জলপ্রপাত হিসাবে চিরতরে চলতে হবে।

ফ্রেম ইনস্টলেশন

Missing Julie

ফ্রেম ইনস্টলেশন এই নকশাটি ফ্রেম ইনস্টলেশন এবং বাড়ির এবং বাইরে, বা লাইট এবং ছায়ার মধ্যে একটি ইন্টারফেস উপস্থাপন করে। এটি কোনও ব্যক্তির প্রত্যাবর্তনের জন্য অপেক্ষা করার জন্য ফ্রেম থেকে সন্ধান করার সময় এটি একটি অভিব্যক্তি সরবরাহ করে। বিভিন্ন ধরণের এবং মাপের গ্লাসের গোলকগুলি শুভেচ্ছার প্রতীক হিসাবে ব্যবহার করা হয় এবং অশ্রুগুলির প্রতীক হিসাবে ব্যবহার করা যায় যে সম্ভাবনাটি ভিতরে লুকিয়ে থাকে possible ইস্পাত ফ্রেম এবং বাক্সগুলি আবেগের সীমা নির্ধারণ করে। ক্ষেত্রের চিত্রগুলি যেমন উলটো হয় ঠিক তেমনই কোনও ব্যক্তির আবেগ অনুভূত হয়।