ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কার্লিং আয়রন

Nano Airy

কার্লিং আয়রন ন্যানো এয়ার কুলিং লোহা একটি উদ্ভাবনী নেতিবাচক আয়ন প্রযুক্তি ব্যবহার করে। দীর্ঘক্ষণ মসৃণ জমিন রাখে, নরম চকচকে কার্ল। কার্লিং পাইপটি ন্যানো-সিরামিক লেপ পড়েছে, খুব মসৃণ বোধ করে। এটি নেতিবাচক আয়নগুলির উষ্ণ বাতাসের সাথে কোমলভাবে এবং দ্রুত চুলগুলি কার্ল করে। বায়ু ছাড়াই কার্লিং ইস্ত্রিগুলির সাথে তুলনা করে আপনি নরম চুলের গুণমান শেষ করতে পারেন the পণ্যের মূল রঙ নরম, উষ্ণ এবং খাঁটি ম্যাট সাদা এবং অ্যাকসেন্টের রঙ গোলাপী সোনার।

হেয়ার স্ট্রেইটনার

Nano Airy

হেয়ার স্ট্রেইটনার ন্যানো এয়ার স্ট্রেইটরিং আয়রন ন্যানো-সিরামিক লেপ উপকরণকে উদ্ভাবনী নেতিবাচক আয়রন প্রযুক্তির সাথে একত্রিত করে, যা চুল আস্তে আস্তে এবং মসৃণভাবে দ্রুত সোজা আকারে নিয়ে আসে। ক্যাপ এবং শরীরের শীর্ষে চৌম্বক সেন্সরকে ধন্যবাদ, ক্যাপটি বন্ধ হয়ে গেলে ডিভাইসটি স্বয়ংক্রিয়ভাবে স্যুইচ হয়ে যায়, যা চারপাশে বহন করা নিরাপদ। ইউএসবি রিচার্জেবল ওয়্যারলেস ডিজাইনের সাথে কমপ্যাক্ট বডিটি হ্যান্ডব্যাগে রাখা এবং বহন করা সহজ, মহিলাগুলিকে যে কোনও সময়, যে কোনও সময় মার্জিত হেয়ারস্টাইল রাখতে সহায়তা করে। সাদা এবং গোলাপী রঙের স্কিমটি ডিভাইসটিকে একটি মেয়েলি চরিত্রকে ধার দেয়।

মধ্যাহ্নভোজ বাক্স

The Portable

মধ্যাহ্নভোজ বাক্স ক্যাটারিং শিল্পটি বিকাশ লাভ করছে, এবং আধুনিক মানুষদের জন্য এটি এখন প্রয়োজনীয়তা হয়ে দাঁড়িয়েছে। একই সঙ্গে প্রচুর আবর্জনাও তৈরি হয়েছে। খাবার রাখার জন্য ব্যবহৃত বেশিরভাগ খাবারের বাক্সগুলি পুনর্ব্যবহারযোগ্য হতে পারে তবে খাবারের বাক্সগুলি প্যাক করতে ব্যবহৃত প্লাস্টিকের ব্যাগগুলি অবশ্যই পুনর্ব্যবহারযোগ্য। প্লাস্টিকের ব্যাগগুলির ব্যবহার হ্রাস করার জন্য, খাবারের বাক্স এবং প্লাস্টিকের কার্যগুলি নতুন লাঞ্চ বাক্সগুলি ডিজাইন করার জন্য তৈরি করা হয়। বেল বাক্স নিজেই সেই অংশটিকে এমন একটি হ্যান্ডেলে পরিণত করে যা বহন করা সহজ এবং একাধিক খাবারের বাক্সগুলিকে একীভূত করতে পারে, খাবারের বাক্সগুলি প্যাকিংয়ের জন্য প্লাস্টিকের ব্যাগের ব্যবহারকে হ্রাস করে।

শেভ

Alpha Series

শেভ আলফা সিরিজটি এমন একটি কমপ্যাক্ট, অর্ধ-অধ্যাপক শেভার যা মুখের যত্নের জন্য প্রাথমিক কাজগুলি পরিচালনা করতে পারে। এছাড়াও এমন একটি পণ্য যা সুন্দর নান্দনিকতার সাথে সম্মিলিত উদ্ভাবনী পদ্ধতির সাথে স্বাস্থ্যকর সমাধান সরবরাহ করে। সরলতা, ন্যূনতমতা এবং কার্যকারিতা সহজ ব্যবহারকারীর ইন্টারঅ্যাকশনের সাথে মিলিত প্রকল্পের মৌলিক বিষয়গুলি তৈরি করে। আনন্দময় ব্যবহারকারীর অভিজ্ঞতা মূল বিষয়। টিপসগুলি সহজেই শেভারটি থেকে সরিয়ে স্টোরেজ বিভাগে রাখা যেতে পারে। ডকটি শেভর চার্জ করার জন্য এবং স্টোরেজ বিভাগের ইউভি লাইট সহ সমর্থিত টিপস পরিষ্কার করার জন্য ডিজাইন করা হয়েছে।

মাল্টি ফাংশন পোর্টেবল ডিভাইস

Along with

মাল্টি ফাংশন পোর্টেবল ডিভাইস প্রকল্পটি বহিরঙ্গন ভিড়ের জন্য বহনযোগ্য জীবন যাপনের অভিজ্ঞতা সরবরাহ করে, যা মূলত দুটি অংশে বিভক্ত: মূল দেহ এবং মডিউলগুলি যা পরিবর্তন করা যায় main মূল শরীরে চার্জিং, টুথব্রাশ এবং শেভিং ফাংশন অন্তর্ভুক্ত রয়েছে it পণ্যটির অনুপ্রেরণা এমন লোকদের কাছ থেকে এসেছিল যারা ভ্রমণ করতে পছন্দ করে এবং তাদের লাগেজগুলি বিশৃঙ্খল বা হারিয়ে গেছে, তাই বহনযোগ্য, বহুমুখী প্যাকেজটি হয়ে উঠেছে পণ্যটির অবস্থান। এখন অনেক লোক ভ্রমণ করতে পছন্দ করে, তাই পোর্টেবল পণ্যগুলি পছন্দ হয়ে উঠছে his এই পণ্যটি বাজারের চাহিদা মেনে চলে।

বিড়াল বিছানা

Catzz

বিড়াল বিছানা ক্যাটজ বিড়াল বিছানা নকশা করার সময়, বিড়াল এবং মালিকদের প্রয়োজন থেকে অনুপ্রেরণা তৈরি হয়েছিল এবং ফাংশন, সরলতা এবং সৌন্দর্য একত্রিত করা দরকার। বিড়ালদের পর্যবেক্ষণ করার সময়, তাদের অনন্য জ্যামিতিক বৈশিষ্ট্যগুলি পরিষ্কার এবং সনাক্তযোগ্য ফর্মটিকে অনুপ্রাণিত করেছিল। কিছু বৈশিষ্ট্যযুক্ত আচরণের ধরণগুলি (যেমন কানের চলাচল) বিড়ালের ব্যবহারকারীর অভিজ্ঞতায় অন্তর্ভুক্ত হয়ে যায়। এছাড়াও, মালিকদের মনে রাখে, লক্ষ্য ছিল এমন একটি আসবাব তৈরি করা যা তারা কাস্টমাইজ করতে পারে এবং গর্বের সাথে প্রদর্শন করতে পারে। তদতিরিক্ত, এটি সহজ রক্ষণাবেক্ষণ নিশ্চিত করা গুরুত্বপূর্ণ ছিল। এগুলির সবই স্নিগ্ধ, জ্যামিতিক নকশা এবং মডিউলার কাঠামো সক্ষম করে।