ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ভিলা

One Jiyang Lake

ভিলা এটি দক্ষিণ চিনে অবস্থিত একটি বেসরকারী ভিলা, যেখানে ডিজাইনাররা নকশাটি সম্পাদন করতে জেন বৌদ্ধধর্ম তত্ত্বকে বাস্তবে গ্রহণ করেন। অপ্রয়োজনীয় এবং প্রাকৃতিক, স্বজ্ঞাত উপকরণ এবং সংক্ষিপ্ত নকশা পদ্ধতিগুলির ব্যবহার ত্যাগ করে ডিজাইনারগণ একটি সাধারণ, শান্ত এবং আরামদায়ক সমসাময়িক প্রাচ্য বাসস্থানের জায়গা তৈরি করেছিলেন। আরামদায়ক সমসাময়িক প্রাচ্যীয় থাকার জায়গাটি অভ্যন্তরের জায়গার জন্য উচ্চমানের ইতালিয়ান আধুনিক আসবাব হিসাবে একই সাধারণ নকশার ভাষা ব্যবহার করে।

মেডিকেল বিউটি ক্লিনিকটি

Chun Shi

মেডিকেল বিউটি ক্লিনিকটি এই প্রকল্পের পেছনের নকশা ধারণাটি "ক্লিনিকের বিপরীতে একটি ক্লিনিক" এবং এটি কিছু ছোট কিন্তু সুন্দর আর্ট গ্যালারী দ্বারা অনুপ্রাণিত হয়েছিল এবং ডিজাইনাররা আশা করেন যে এই মেডিকেল ক্লিনিকে গ্যালারির স্বভাব রয়েছে। এইভাবে অতিথিরা স্ট্রেসাল ক্লিনিকাল পরিবেশ নয়, মার্জিত সৌন্দর্য এবং স্বাচ্ছন্দ্য বায়ুমণ্ডল অনুভব করতে পারে। তারা প্রবেশ পথে একটি ছাউনি এবং একটি অনন্ত প্রান্ত পুল যুক্ত করেছিল added পুলটি দৃশ্যত হ্রদের সাথে সংযোগ স্থাপন করে এবং অতিথিদের আকর্ষণ করে আর্কিটেকচার এবং দিবালোক প্রতিফলিত করে।

বিজনেস লাউঞ্জ

Rublev

বিজনেস লাউঞ্জ লাউঞ্জটির নকশা রাশিয়ান গঠনবাদ, টাটলিন টাওয়ার এবং রাশিয়ান সংস্কৃতিতে অনুপ্রাণিত। ইউনিয়ন আকারের টাওয়ারগুলি লাউঞ্জে আই-ক্যাচারার হিসাবে ব্যবহৃত হয়, এটি নির্দিষ্ট ধরণের জোনিং হিসাবে লাউঞ্জ অঞ্চলে বিভিন্ন স্থান তৈরি করতে। বৃত্তাকার আকৃতির গম্বুজগুলির কারণে লাউঞ্জটি 450 টি আসনের মোট ক্ষমতার জন্য বিভিন্ন অঞ্চল সহ একটি আরামদায়ক অঞ্চল। অঞ্চলটি খাবারের জন্য বিভিন্ন ধরণের আসনের সাথে দেখা যায়; কাজ; আরাম এবং শিথিল। Avyেউয়ের তৈরি গঠিত সিলিংয়ে অবস্থিত গোলাকার আলোর গম্বুজগুলিতে গতিময় আলো রয়েছে যা দিনের বেলা পরিবর্তিত হয়।

আবাসিক বাড়ি

SV Villa

আবাসিক বাড়ি এসভি ভিলা ভিত্তিটি গ্রামাঞ্চলের সুবিধাগুলির পাশাপাশি সমসাময়িক নকশার সাথে একটি শহরে বসবাস করা। ব্যাকগ্রাউন্ডে বার্সেলোনা শহর, মন্টজাইক মাউন্টেন এবং ভূমধ্যসাগর সমুদ্রের তুলনামূলক দৃশ্য সহ সাইটটি অস্বাভাবিক আলোকপাতের পরিস্থিতি তৈরি করে। ঘরটি নান্দনিকতার খুব উচ্চ স্তরের বজায় রেখে স্থানীয় উপকরণ এবং traditionalতিহ্যবাহী উত্পাদন পদ্ধতিগুলিতে মনোনিবেশ করে। এটি এমন একটি বাড়ি যা এর সাইটের প্রতি সংবেদনশীলতা এবং সম্মান রাখে

আবাসন ইউনিটগুলি

The Square

আবাসন ইউনিটগুলি ডিজাইনের ধারণাটি ছিল বিভিন্ন আকারের মধ্যে স্থিতিশীল সম্পর্কগুলি অধ্যয়ন করা যা চলন্ত ইউনিটগুলির মতো তৈরি করতে একত্রে রচিত হয়। এই প্রকল্পে 6 টি ইউনিট রয়েছে যার মধ্যে 2 টি শিপিং কনটেইনার একে অপরের উপর স্থির করে একটি এল শেপ ম্যাস গঠন করে these এই এল আকৃতির ইউনিটগুলি ওভারল্যাপিং পজিশনে স্থির হয় ভয়েডস এবং সলিড তৈরি করে আন্দোলনের অনুভূতি দেয় এবং পর্যাপ্ত দিবালোক এবং একটি ভাল বায়ুচলাচল সরবরাহ করে পরিবেশ। মূল নকশার লক্ষ্য ছিল তাদের জন্য যারা একটি রাস্তায় বাড়ি বা আশ্রয়হীন রাত কাটায় তাদের জন্য একটি ছোট ঘর তৈরি করা।

চাইনিজ রেস্তোঁরাটি

Ben Ran

চাইনিজ রেস্তোঁরাটি বেন রান হ'ল একটি শিল্পোচিতভাবে সুরেলা চাইনিজ রেস্তোঁরা, যা মালয়েশিয়ার ভানগোহ ইমিনেন্টের একটি লাক্সারি হোটেলে অবস্থিত। রেস্তোঁরাটির আসল স্বাদ, সংস্কৃতি এবং আত্মা তৈরি করতে ডিজাইনার প্রাচ্য শৈলীর কৌশলগুলির অন্তর্মুখী এবং সংক্ষিপ্ততার প্রয়োগ করে। এটি মানসিক স্বচ্ছতার প্রতীক, সমৃদ্ধদের ত্যাগ করুন এবং প্রাকৃতিক এবং মনের আসল মনের প্রত্যাশা অর্জন করুন। অভ্যন্তরটি প্রাকৃতিক এবং অপরিশোধিত। প্রাচীন ধারণাটি ব্যবহার করে রেস্তোঁরাটির নাম বেন রানের সাথেও সিনক্রোনসিটি হয় যার অর্থ আসল এবং প্রকৃতি। রেস্তোঁরাটি প্রায় 4088 বর্গফুট।