ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
শিক্ষাগত শিক্ষার খেলনা একধরণের

GrowForest

শিক্ষাগত শিক্ষার খেলনা একধরণের শিশুদের জমিতে জীবনের টেকসই বিকাশ লক্ষ্য, বন সংরক্ষণ, সংরক্ষণ এবং পুনরুদ্ধার বুঝতে সহায়তা করে। গাছের মডেলগুলি তাইওয়ানের ঘরোয়া কাঠের প্রজাতির বাতুল গাছের মতো, ধূপের সিডার, তোচিগি, তাইওয়ান ফার, কর্পূর গাছ এবং এশিয়ান ফার। কাঠের টেক্সচারের উষ্ণ স্পর্শ, প্রতিটি গাছের প্রজাতির অনন্য গন্ধ এবং বিভিন্ন গাছের প্রজাতির উচ্চতার ভূখণ্ড। একটি সচিত্র গল্পের বইটি বন সংরক্ষণের ধারণার সাথে তাইওয়ানের গাছের প্রজাতির মধ্যে পার্থক্য শিখতে, চিত্রের বইয়ের সাথে সংরক্ষণের বনাঞ্চলের ধারণাটি আনতে সহায়তা করে children

টেকসইযোগ্যতা স্যুটকেস

Rhita

টেকসইযোগ্যতা স্যুটকেস স্থিতিশীলতার জন্য ডিজাইন করা অ্যাসেম্বলি এবং বিযুক্তি। একটি উদ্ভাবনী কব্জা কাঠামো নকশা ডিজাইন করে, 70 শতাংশ অংশ হ্রাস করা হয়েছিল, স্থিরকরণের জন্য কোনও আঠালো বা ছাদ নেই, কোনও অভ্যন্তরীণ আস্তরণের সেলাই নেই, এটি মেরামত করা সহজ করে তোলে এবং ফ্রেইটের পরিমাণের 33 শতাংশ হ্রাস করে অবশেষে স্যুটকেসটি প্রসারিত করে জীবনচক্র. নিজস্ব স্যুটকেস কাস্টমাইজ করার জন্য, বা অংশগুলি প্রতিস্থাপনের জন্য, কেন্দ্র পুনরুদ্ধার করতে কোনও রিটার্ন স্যুটকেস নেই, সময় সাশ্রয় করে এবং শিপিং কার্বন পদচিহ্ন হ্রাস করতে সমস্ত অংশ পৃথক পৃথকভাবে কেনা যায়।

বহিরঙ্গন ধাতব চেয়ার

Tomeo

বহিরঙ্গন ধাতব চেয়ার 60 এর দশকে, দূরদর্শী ডিজাইনাররা প্রথম প্লাস্টিকের আসবাব তৈরি করেছিলেন। পদার্থের বহুমুখীতার সাথে ডিজাইনারদের প্রতিভা এবং তার অপরিহার্যতার দিকে পরিচালিত করেছিল। ডিজাইনার এবং গ্রাহকরা উভয়েই এতে আসক্ত হয়ে পড়েছিলেন। আজ, আমরা এর পরিবেশগত বিপদগুলি জানি। তবুও, রেস্তোঁরাগুলির টেরেসগুলি প্লাস্টিকের চেয়ারগুলিতে পূর্ণ থাকে। এটি কারণ বাজারে সামান্য বিকল্প প্রস্তাব। নকশার জগতটি ইস্পাত আসবাবের নির্মাতারা খুব কমই জনবহুল থেকে যায়, এমনকি কখনও কখনও 19 শতকের শেষভাগ থেকে নকশাগুলি পুনরায় প্রকাশ করে ... এখানে আসে টোমির জন্ম: একটি আধুনিক, হালকা এবং স্ট্যাকযোগ্য স্টিল চেয়ার।

লণ্ঠন ইনস্টলেশন

Linear Flora

লণ্ঠন ইনস্টলেশন লিনিয়ার ফ্লোরা পিংটাং কাউন্টির ফুল, বোগেনভিলিয়া থেকে "তিন" নম্বর দ্বারা অনুপ্রাণিত। আর্ট ওয়ার্কের নীচে থেকে দেখা তিনটি বোগেনভিলিয়া পাপড়ি ছাড়াও তারতম্য এবং তিনটির গুণক বিভিন্ন দিক থেকে দেখা যায়। তাইওয়ান ল্যান্টন ফেস্টিভালের 30 তম বার্ষিকী উদযাপনের জন্য, আলোক নকশার শিল্পী রে টেং পাইকে পিংটং কাউন্টির সাংস্কৃতিক বিষয় বিভাগ দ্বারা আমন্ত্রণ জানিয়েছিল একটি ফর্ম এবং প্রযুক্তির অনন্য মিশ্রণ, উত্সবের theতিহ্যকে রূপান্তর করার বার্তা প্রেরণে এবং এটি ভবিষ্যতের সাথে সংযুক্ত করে।

পরিবেষ্টিত আলো

25 Nano

পরিবেষ্টিত আলো 25 ন্যানো সাম্প্রতিক ও স্থায়ীত্ব, জন্ম ও মৃত্যুর প্রতিনিধিত্ব করার জন্য একটি শৈল্পিক আলোর যন্ত্র। স্প্রিং পুল গ্লাস ইন্ডাস্ট্রিয়াল কো।, লিমিটেডের সাথে কাজ করছেন, যার দৃষ্টি টেকসই ভবিষ্যতের জন্য নিয়মিত পদ্ধতিতে কাঁচের পুনর্ব্যবহারযোগ্য লুপ তৈরি করছে, 25 ন্যানো ধারণাটিকে মূর্ত করতে দৃ glass় কাচের বিপরীতে একটি মাধ্যম হিসাবে তুলনামূলকভাবে ভঙ্গুর বুদবুদকে বেছে নিয়েছে। উপকরণটিতে, বুদবুদের লাইফ চক্রের মাধ্যমে হালকা শিমারগুলি, পরিবেশকে রংধনুর মতো রঙ এবং ছায়া উপস্থাপন করে ব্যবহারকারীর চারপাশে স্বপ্নের পরিবেশ তৈরি করে।

টাস্ক লাইট

Linear

টাস্ক লাইট লিনিয়ার লাইটের টিউব নমন কৌশলটি গাড়ির যন্ত্রাংশ উত্পাদন করতে ব্যাপকভাবে ব্যবহৃত হয়। তরল কৌণিক লাইনটি তাইওয়ানিজ প্রস্তুতকারকের যথার্থ নিয়ন্ত্রণ দ্বারা উপলব্ধি করা যায়, এভাবে লিনিয়ার হালকা হালকা ওজন, শক্তিশালী এবং বহনযোগ্য নির্মাণের জন্য ন্যূনতম উপাদান থাকে; যে কোনও আধুনিক অভ্যন্তর আলোকিত করার জন্য আদর্শ। এটি ফ্লিকার-ফ্রি টাচ ডিমিং এলইডি চিপস প্রয়োগ করে, মেমরি ফাংশন সহ যা পূর্ববর্তী সেট ভলিউমে চালু হয়। লিনিয়ার টাস্কটি ব্যবহারকারী দ্বারা সহজেই একত্রিত করার জন্য ডিজাইন করা হয়েছে, অ-বিষাক্ত পদার্থের সমন্বয়ে গঠিত এবং ফ্ল্যাট-প্যাকেজিংয়ের সাথে আসে; পরিবেশগত প্রভাব হ্রাস করার জন্য যথাসাধ্য চেষ্টা করা।