ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
শুকনো চায়ের প্যাকেজিং

SARISTI

শুকনো চায়ের প্যাকেজিং ডিজাইনটি প্রাণবন্ত রঙযুক্ত একটি নলাকার পাত্র container রঙ এবং আকারগুলির উদ্ভাবনী এবং আলোকসজ্জা ব্যবহার একটি সুরেলা নকশা তৈরি করে যা সার্টিস্টির ভেষজ সংক্রমণকে প্রতিবিম্বিত করে। আমাদের ডিজাইনের মধ্যে যা পার্থক্য রয়েছে তা হ'ল শুকনো চায়ের প্যাকেজিংয়ে আধুনিক মোড় দেওয়ার ক্ষমতা। প্যাকেজিংয়ে ব্যবহৃত প্রাণীগুলি আবেগ এবং পরিস্থিতি প্রতিনিধিত্ব করে যা লোকেরা প্রায়শই অভিজ্ঞ হয়। উদাহরণস্বরূপ, ফ্লেমিংগো পাখি প্রেমের প্রতিনিধিত্ব করে, পান্ডা ভালুক শিথিলতার প্রতিনিধিত্ব করে।

প্রকল্পের নাম : SARISTI, ডিজাইনারদের নাম : Antonia Skaraki, ক্লায়েন্টের নাম : SARISTI.

SARISTI শুকনো চায়ের প্যাকেজিং

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।