ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
টাইমপিস

Argo

টাইমপিস গ্রাভিথিনের মাধ্যমে আর্গো এমন একটি সময়কড়ি যাঁর নকশাটি সেকশান্ট্যান্ট দ্বারা অনুপ্রাণিত। এটিতে একটি খোদাই করা ডাবল ডায়াল রয়েছে যা আরগো জাহাজের পৌরাণিক অ্যাডভেঞ্চারের সম্মানে দুটি শেড, ডিপ ব্লু এবং ব্ল্যাক সিতে উপলব্ধ। এর হৃদয় একটি সুইস রন্ডা 705 কোয়ার্টজ আন্দোলনের জন্য ধন্যবাদ জানায়, যখন নীলা কাঁচ এবং শক্তিশালী 316L ব্রাশ স্টিল আরও বেশি প্রতিরোধের নিশ্চিত করে। এটি 5ATM জল-প্রতিরোধীও। ঘড়িটি তিনটি পৃথক কেস রঙের (স্বর্ণ, রৌপ্য এবং কালো), দুটি ডায়াল শেড (ডিপ ব্লু এবং ব্ল্যাক সি) এবং ছয় স্ট্র্যাপ মডেলগুলিতে দুটি পৃথক উপকরণে উপলভ্য।

অভ্যন্তর নকশা অভ্যন্তর

Eataly

অভ্যন্তর নকশা অভ্যন্তর ইটালি টরন্টো আমাদের ক্রমবর্ধমান শহরের সংক্ষিপ্তসার অনুসারে তৈরি হয়েছে এবং দুর্দান্ত ইতালীয় খাবারের সার্বজনীন অনুঘটক দ্বারা সামাজিক আদান প্রদানকে বাড়িয়ে তুলতে এবং ডিজাইন করা হয়েছে designed এটি কেবল উপযুক্ত যে atতিহ্যবাহী এবং স্থায়ী "পাসসেগিয়াটা" ইটালি টরন্টোর নকশার পিছনে অনুপ্রেরণা। এই নিরবচ্ছিন্ন রীতিনীতিটি দেখতে পেয়েছে যে প্রতিটি সন্ধ্যায় ইতালীয়রা মূল রাস্তায় এবং পিয়াজায় ঘুরে বেড়াতে এবং সামাজিককরণ করতে এবং মাঝে মধ্যে বারে এবং দোকানে যাওয়ার পথে থামে। এই সিরিজের অভিজ্ঞতার জন্য ব্লুর এবং বেতে একটি নতুন, অন্তরঙ্গ রাস্তার স্কেল প্রয়োজন।

রসালো উত্সর্গীকৃত গ্রো বক্স

Bloom

রসালো উত্সর্গীকৃত গ্রো বক্স ব্লুম একটি রসালো উত্সর্গীকৃত গ্রো বক্স যা স্টাইলিশ বাড়ির আসবাব হিসাবে কাজ করে। এটি সাকুলেন্টগুলির জন্য নিখুঁতভাবে বর্ধমান শর্ত সরবরাহ করে। পণ্যের মূল লক্ষ্য হ'ল সবুজ পরিবেশের অ্যাক্সেস সহ শহরাঞ্চলে যারা বাস করেন তাদের জন্য আকাঙ্ক্ষা এবং লালনপালনকে পূরণ করা। নগর জীবন দৈনন্দিন জীবনে অনেক চ্যালেঞ্জ নিয়ে আসে। যা মানুষকে তাদের প্রকৃতি উপেক্ষা করতে পরিচালিত করে। ব্লুম লক্ষ্য গ্রাহক এবং তাদের প্রাকৃতিক বাসনাগুলির মধ্যে সেতু হয়ে উঠেছে। পণ্যটি স্বয়ংক্রিয় নয়, এর লক্ষ্য গ্রাহককে সহায়তা করা। অ্যাপ্লিকেশন সমর্থন ব্যবহারকারীদের তাদের উদ্ভিদের সাথে পদক্ষেপ নিতে মঞ্জুরি দেয় যা তাদের লালনপালন করতে দেয়।

চ্যাপেল

Coast Whale

চ্যাপেল তিমির বায়োনিক রূপটি এই চ্যাপেলের ভাষাতে পরিণত হয়েছিল। আইসল্যান্ড উপকূলে আটকা পড়ে একটি তিমি। কোনও ব্যক্তি একটি নিম্ন ফিশটেলের মাধ্যমে তার দেহে প্রবেশ করতে পারে এবং একটি তিমির সমুদ্রের দিকে তাকিয়ে এমন দৃষ্টিভঙ্গি অনুভব করতে পারে যেখানে মানুষের পক্ষে পরিবেশগত অবক্ষয়ের অবহেলার প্রতিফলন করা সহজ। সমর্থনকারী কাঠামো প্রাকৃতিক পরিবেশের ন্যূনতম ক্ষতি নিশ্চিত করতে সৈকতে পড়ে falls প্রাকৃতিক এবং পরিবেশ বান্ধব উপকরণগুলি এই প্রকল্পটিকে একটি পর্যটন কেন্দ্র হিসাবে গড়ে তোলে যা পরিবেশ সুরক্ষার জন্য ডেকে আনে।

ট্রান্সফরমটিভ টায়ার

T Razr

ট্রান্সফরমটিভ টায়ার অদূর ভবিষ্যতে, বৈদ্যুতিক পরিবহণের বিকাশের দ্বার। গাড়ির অংশ প্রস্তুতকারক হিসাবে, ম্যাক্সেক্সিস কীভাবে এটি একটি সম্ভাব্য স্মার্ট সিস্টেম ডিজাইন করতে পারে যা এই প্রবণতায় অংশ নিতে পারে এবং এমনকি এটি আরও ত্বরান্বিত করতে সহায়তা করে তা ভাবতে থাকে। টি রাজার প্রয়োজনের জন্য বিকাশ করা একটি স্মার্ট টায়ার। এর অন্তর্নির্মিত সেন্সরগুলি সক্রিয়ভাবে বিভিন্ন ড্রাইভিং অবস্থার সনাক্ত করে এবং টায়ারকে রূপান্তর করতে সক্রিয় সংকেত সরবরাহ করে। সংশ্লেষের প্রতিক্রিয়া হিসাবে চৌম্বকীয় পদক্ষেপগুলি প্রসারিত হয় এবং যোগাযোগের ক্ষেত্রটি পরিবর্তন করে, সুতরাং ট্রেশন কার্যকারিতা উন্নত করে।

চা প্রস্তুতকারক

Grundig Serenity

চা প্রস্তুতকারক নির্মলতা একটি সমসাময়িক চা প্রস্তুতকারক যা আনন্দিত ব্যবহারকারী-অভিজ্ঞতার উপর দৃষ্টি নিবদ্ধ করে। প্রকল্পটি বেশিরভাগ নান্দনিক উপাদান এবং ব্যবহারকারীর অভিজ্ঞতাকে কেন্দ্র করে কারণ মূল লক্ষ্য পণ্যকে বিদ্যমান পণ্যগুলি থেকে আলাদা হতে পরামর্শ দেয়। চা প্রস্তুতকারকের ডকটি শরীরের চেয়ে ছোট যা পণ্যটিকে অনন্য পরিচয় দেয় এমন স্থলটিকে দেখতে দেয়। কাটা সারফেসগুলির সাথে মিলিত কিছুটা বাঁকা শরীরও পণ্যের অনন্য পরিচয় সমর্থন করে।