ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ক্যাফে

Perception

ক্যাফে এই ছোট উষ্ণ কাঠের অনুভূতি ক্যাফে একটি শান্ত পাড়ার মধ্যে ক্রসরোডের কোণে অবস্থিত। সেন্ট্রালাইজড ওপেন-প্রিপারেশন জোনটি ক্যাফেতে বার সিট বা টেবিল সিট যে কোনও জায়গায় দর্শনার্থীদের কাছে বারিস্তার পারফরম্যান্সের একটি পরিষ্কার এবং বিস্তৃত অভিজ্ঞতা দেয়। "শেডিং ট্রি" নামে সিলিং অবজেক্ট প্রস্তুতির জোনের পিছন দিক থেকে শুরু হয় এবং এটি গ্রাহক অঞ্চলকে এই ক্যাফেটির পুরো বায়ুমণ্ডলে পরিণত করে covers এটি দর্শনার্থীদের জন্য একটি অস্বাভাবিক স্থানিক প্রভাব দেয় এবং স্বাদযুক্ত কফির সাথে চিন্তায় হারিয়ে যেতে চান এমন লোকদের জন্য এটি একটি মাধ্যমও হয়ে যায়।

পাবলিক আউটডোর গার্ডেন চেয়ার

Para

পাবলিক আউটডোর গার্ডেন চেয়ার প্যারা হ'ল আউটডোর সেটিংসে সীমাবদ্ধ নমনীয়তা সরবরাহ করার জন্য ডিজিটাল পাবলিক আউটডোর চেয়ার। চেয়ারগুলির একটি সেট যা একটি স্বতন্ত্র প্রতিসামান্য রূপ ধারণ করে এবং প্রচলিত চেয়ার ডিজাইনের অন্তর্নিহিত ভিজ্যুয়াল ভারসাম্য থেকে সম্পূর্ণ বিচ্যুত হয় সহজ সরু আকারের দ্বারা অনুপ্রাণিত, বহিরঙ্গন চেয়ারগুলির এই সেটটি সাহসী, আধুনিক এবং মিথস্ক্রিয়াকে স্বাগত জানায়। ভারী ওজনযুক্ত নীচে উভয়ই, প্যারা এ তার বেসের চারপাশে 360 ঘূর্ণন সমর্থন করে, এবং প্যারা বি দ্বি নির্দেশমূলক উল্টানো সমর্থন করে।

টেবিল

Grid

টেবিল গ্রিড গ্রিড সিস্টেম থেকে ডিজাইন করা একটি টেবিল যা traditionalতিহ্যবাহী চীনা আর্কিটেকচার দ্বারা অনুপ্রাণিত হয়েছিল, যেখানে ডগং (ডু গং) নামে এক ধরণের কাঠের কাঠামো একটি ভবনের বিভিন্ন অংশে ব্যবহৃত হয়। Traditionalতিহ্যগত ইন্টারলকিং কাঠের কাঠামো ব্যবহার করে, টেবিলের সমাবেশটিও কাঠামো সম্পর্কে শেখার এবং ইতিহাস অভিজ্ঞতা অর্জনের প্রক্রিয়া। সহায়ক কাঠামো (ডু গং) মডিউলার অংশগুলি দিয়ে তৈরি যা স্টোরেজের প্রয়োজনে সহজেই বিচ্ছিন্ন করা যায়।

ফার্নিচার সিরিজ

Sama

ফার্নিচার সিরিজ সামা হ'ল একটি খাঁটি আসবাবের সিরিজ যা এর ন্যূনতম, ব্যবহারিক ফর্ম এবং দৃ visual় ভিজ্যুয়াল এফেক্টের মাধ্যমে কার্যকারিতা, সংবেদনশীল অভিজ্ঞতা এবং স্বতন্ত্রতা সরবরাহ করে। সামের অনুষ্ঠানগুলিতে পরিহিত পোশাক ঘূর্ণিঝড়ের কবিতা থেকে আঁকা সাংস্কৃতিক অনুপ্রেরণাকে শঙ্কু জ্যামিতি এবং ধাতব নমন কৌশলগুলির একটি নাটকের মাধ্যমে এর নকশায় পুনরায় ব্যাখ্যা করা হয়েছে। সিরিজের ভাস্কর্যগত ভঙ্গিটি কার্যকরী & amp সরবরাহ করার জন্য উপকরণ, ফর্ম এবং উত্পাদন কৌশলগুলিতে সরলতার সাথে একত্রিত হয়েছে; নান্দনিক সুবিধা। ফলাফলটি একটি আধুনিক আসবাবের সিরিজ যা থাকার জায়গাগুলিতে একটি স্বতন্ত্র স্পর্শ সরবরাহ করে।

রিং

Dancing Pearls

রিং সমুদ্রের গর্জনিত wavesেউগুলির মধ্যে নাচের মুক্তো, এটি সমুদ্র এবং মুক্তো থেকে অনুপ্রেরণার ফলাফল এবং এটি একটি 3 ডি মডেলের রিং। এই রিংটি সোনার এবং রঙিন মুক্তোর সংমিশ্রণে একটি বিশেষ কাঠামোর সাথে তৈরি করা হয়েছে যাতে সমুদ্রের গর্জনকারী তরঙ্গের মধ্যে মুক্তোগুলির গতিবিধি কার্যকর করা যায়। পাইপ ব্যাস একটি ভাল আকারে চয়ন করা হয়েছে যা মডেলটিকে উত্পাদনযোগ্য করে তুলতে নকশাকে যথেষ্ট দৃ rob় করে তোলে।

বিড়াল বিছানা

Catzz

বিড়াল বিছানা ক্যাটজ বিড়াল বিছানা নকশা করার সময়, বিড়াল এবং মালিকদের প্রয়োজন থেকে অনুপ্রেরণা তৈরি হয়েছিল এবং ফাংশন, সরলতা এবং সৌন্দর্য একত্রিত করা দরকার। বিড়ালদের পর্যবেক্ষণ করার সময়, তাদের অনন্য জ্যামিতিক বৈশিষ্ট্যগুলি পরিষ্কার এবং সনাক্তযোগ্য ফর্মটিকে অনুপ্রাণিত করেছিল। কিছু বৈশিষ্ট্যযুক্ত আচরণের ধরণগুলি (যেমন কানের চলাচল) বিড়ালের ব্যবহারকারীর অভিজ্ঞতায় অন্তর্ভুক্ত হয়ে যায়। এছাড়াও, মালিকদের মনে রাখে, লক্ষ্য ছিল এমন একটি আসবাব তৈরি করা যা তারা কাস্টমাইজ করতে পারে এবং গর্বের সাথে প্রদর্শন করতে পারে। তদতিরিক্ত, এটি সহজ রক্ষণাবেক্ষণ নিশ্চিত করা গুরুত্বপূর্ণ ছিল। এগুলির সবই স্নিগ্ধ, জ্যামিতিক নকশা এবং মডিউলার কাঠামো সক্ষম করে।