ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রেস্তোঁরাটি

Thankusir Neverland

রেস্তোঁরাটি পুরো প্রকল্পের ক্ষেত্রটি বেশ বড়, বিদ্যুত এবং জলের রূপান্তর এবং কেন্দ্রীয় শীতাতপনিয়ন্ত্রণের ব্যয় বেশি, পাশাপাশি অন্যান্য রান্নাঘরের হার্ডওয়্যার এবং সরঞ্জামগুলিও বেশি, তাই অভ্যন্তরীণ স্থানের সাজসজ্জার জন্য উপলব্ধ বাজেটটি বেশ সীমাবদ্ধ, এইভাবে ডিজাইনাররা " বিল্ডিংয়ের প্রকৃতি সৌন্দর্য নিজেই & quot ;, যা একটি বিস্ময় প্রকাশ করে। উপরে বিভিন্ন আকারের স্কাই-লাইট ইনস্টল করে ছাদটি সংশোধন করা হয়েছে। দিনের বেলাতে, সূর্য আকাশের আলো দিয়ে জ্বলজ্বল করে, প্রকৃতি তৈরি করে এবং আলোর প্রভাবকে সুসংহত করে।

রিং

Ohgi

রিং ওহগি রিংয়ের ডিজাইনার মিমায়া ডেল এই রিংটির সাথে একটি প্রতীকী বার্তা দিয়েছেন। তার রিংটির অনুপ্রেরণাটি ইতিবাচক অর্থ থেকে এসেছে যে জাপানি ভাঁজ ফ্যানরা জাপানী সংস্কৃতিতে তাদের কতটা পছন্দ হয় are তিনি উপাদানটির জন্য 18 কে হলুদ স্বর্ণ এবং নীলকান্তমণি ব্যবহার করেন এবং তারা বিলাসবহুল আভা প্রকাশ করে। তদুপরি, ভাঁজ ফ্যান একটি কোণে একটি রিংয়ের উপর বসে যা একটি অনন্য সৌন্দর্য দেয়। তার নকশা পূর্ব এবং পশ্চিমের মধ্যে unityক্য।

লেটার ওপেনার

Memento

লেটার ওপেনার সমস্ত ধন্যবাদ দিয়ে শুরু। পেশাগুলি প্রতিবিম্বিত করে চিঠি ওপেনারদের একটি সিরিজ: মেমেন্টো কেবলমাত্র সরঞ্জামগুলির একটি সেট নয় বরং ব্যবহারকারীর কৃতজ্ঞতা এবং অনুভূতি প্রকাশ করে এমন একটি সিরিজ অবজেক্ট। পণ্য শব্দার্থক এবং বিভিন্ন পেশার সহজ চিত্রগুলির মাধ্যমে, প্রতিটি মেমেন্টো টুকরোটি ডিজাইন এবং অনন্য পদ্ধতি ব্যবহার করে ব্যবহারকারীকে বিভিন্ন আন্তরিক অভিজ্ঞতা দেয়।

জাপানি রেস্তোঁরা এবং বারটি

Dongshang

জাপানি রেস্তোঁরা এবং বারটি দংশাং একটি জাপানি রেস্তোঁরা এবং বেইজিং-এ অবস্থিত বার, যা বিভিন্ন রূপ এবং আকারের বাঁশ দিয়ে তৈরি। প্রকল্পের দৃষ্টিভঙ্গি ছিল চীনা সংস্কৃতির উপাদানগুলির সাথে জাপানি নান্দনিকতাকে মিশ্রিত করে একটি অনন্য খাবারের পরিবেশ তৈরি করা। দুটি দেশের আর্ট এবং কারুশিল্পের সাথে দৃ strong় সংযোগযুক্ত traditionalতিহ্যবাহী উপাদানটি একটি ঘনিষ্ঠ পরিবেশ তৈরি করতে দেয়াল এবং সিলিংকে coversেকে দেয়। প্রাকৃতিক এবং টেকসই পদার্থটি চীনা ক্লাসিক গল্পে নগরবিরোধী দর্শনের প্রতীক, বাঁশ গ্রোভের সাতটি agesষি এবং অভ্যন্তরটি একটি বাঁশের গ্রোভের মধ্যে খাবারের অনুভূতি প্রকাশ করে।

আর্মচেয়ার

Osker

আর্মচেয়ার অস্কার তত্ক্ষণাত আপনাকে ফিরে বসতে এবং আরাম করার জন্য আমন্ত্রণ জানায়। এই আর্মচেয়ারটিতে খুব উচ্চারিত এবং বাঁকানো ডিজাইন রয়েছে যেমন নিখুঁতভাবে তৈরি কাঠখড়ির জোড়গুলি, চামড়ার আর্মরেস্ট এবং কুশন জাতীয় বৈশিষ্ট্য সরবরাহ করে। অনেকগুলি বিশদ এবং উচ্চ মানের উপকরণগুলির ব্যবহার: চামড়া এবং শক্ত কাঠ একটি সমসাময়িক এবং কালজয়ী নকশার গ্যারান্টি দেয়।

ঘর

Zen Mood

ঘর জেন মুড একটি মূল প্রকল্প 3 মূল চালককে কেন্দ্র করে: ন্যূনতমতা, অভিযোজনযোগ্যতা এবং নান্দনিকতা। পৃথক বিভাগগুলি বিভিন্ন ধরণের আকার এবং ব্যবহার তৈরি করে সংযুক্ত থাকে: দুটি ফর্ম্যাট ব্যবহার করে ঘর, অফিস বা শোরুম তৈরি করা যায়। প্রতিটি মডিউলটি 01 বা 02 ফ্লোরের মধ্যে 19m² এ সাজানো 3.20 x 6.00m দিয়ে ডিজাইন করা হয়েছে। পরিবহনটি মূলত ট্রাক দ্বারা তৈরি করা হয়, এটি কেবল একদিনের মধ্যে সরবরাহ ও ইনস্টল করা যায়। এটি একটি অনন্য, সমসাময়িক নকশা যা পরিষ্কার, শিল্পোন্নত গঠনমূলক পদ্ধতির মাধ্যমে সহজ, সজীব ও সৃজনশীল স্থান তৈরি করে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।