ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
মোবাইল-গেমিং স্ক্রিন প্রটেক্টর

Game Shield

মোবাইল-গেমিং স্ক্রিন প্রটেক্টর Monifilm's Game Shield হল একটি 9H টেম্পারড গ্লাস স্ক্রীন প্রটেক্টর যা 5G মোবাইল ডিভাইস ERA-এর জন্য তৈরি করা হয়েছে। এটি নিবিড় এবং দীর্ঘায়িত স্ক্রীন দেখার জন্য অপ্টিমাইজ করা হয়েছে শুধুমাত্র 0.08 মাইক্রোমিটার রুক্ষতার একটি আল্ট্রা স্ক্রীন মসৃণতার সাথে ব্যবহারকারীর জন্য সর্বোত্তম গতি এবং নির্ভুলতার সাথে সোয়াইপ করতে এবং স্পর্শ করতে, এটি মোবাইল গেম এবং বিনোদনের জন্য আদর্শ করে তোলে। এটি জিরো রেড স্পার্কলিং সহ একটি 92.5 শতাংশ ট্রান্সমিট্যান্স স্ক্রিন স্পষ্টতা এবং অন্যান্য চোখের সুরক্ষা বৈশিষ্ট্য যেমন অ্যান্টি ব্লু লাইট এবং অ্যান্টি-গ্লেয়ার দীর্ঘ সময় দেখার আরামের জন্য প্রদান করে। অ্যাপল আইফোন এবং অ্যান্ড্রয়েড ফোন উভয়ের জন্য গেম শিল্ড তৈরি করা যেতে পারে।

রানার পদক

Riga marathon 2020

রানার পদক রিগা ইন্টারন্যাশনাল ম্যারাথন কোর্সের 30 তম বার্ষিকী পদক দুটি সেতুকে সংযুক্ত করে একটি প্রতীকী আকৃতি রয়েছে। 3D বাঁকা পৃষ্ঠ দ্বারা উপস্থাপিত অসীম অবিচ্ছিন্ন চিত্রটি পদকের মাইলেজ অনুযায়ী পাঁচটি আকারে ডিজাইন করা হয়েছে, যেমন ফুল ম্যারাথন এবং হাফ ম্যারাথন। ফিনিসটি ম্যাট ব্রোঞ্জের, এবং পদকের পিছনে টুর্নামেন্টের নাম এবং মাইলেজ খোদাই করা আছে। ফিতাটি সমসাময়িক নিদর্শনগুলিতে গ্রেডেশন এবং ঐতিহ্যবাহী লাটভিয়ান নিদর্শন সহ রিগা শহরের রঙের সমন্বয়ে গঠিত।

ডিজাইন ইভেন্টগুলির প্রোগ্রামটি এক

Russian Design Pavilion

ডিজাইন ইভেন্টগুলির প্রোগ্রামটি এক বিদেশে রাশিয়ান ডিজাইনার এবং ব্র্যান্ডগুলি প্রচার করার লক্ষ্যে প্রদর্শনী, ডিজাইন প্রতিযোগিতা, কর্মশালা, শিক্ষামূলক নকশা পরামর্শ এবং প্রকাশনা প্রকল্প। আমাদের ক্রিয়াকলাপগুলি আন্তর্জাতিক প্রকল্পগুলির মাধ্যমে তাদের জ্ঞান এবং দক্ষতা নিখুঁত করতে এবং তাদের ডিজাইন সম্প্রদায়ের ভূমিকা কীভাবে বোঝাতে পারে, কীভাবে তাদের পণ্যগুলিকে প্রচার এবং প্রতিযোগিতামূলক করে তোলে এবং সত্য উদ্ভাবন তৈরি করতে তাদের সহায়তা করতে রাশিয়ান ভাষী ডিজাইনারদের উদ্দীপিত করে।

শিক্ষামূলক এবং প্রশিক্ষণের সরঞ্জাম

Corporate Mandala

শিক্ষামূলক এবং প্রশিক্ষণের সরঞ্জাম কর্পোরেট মন্ডালা একটি নতুন শিক্ষামূলক এবং প্রশিক্ষণের সরঞ্জাম। এটি টিম ওয়ার্ক এবং সামগ্রিক ব্যবসায়িক পারফরম্যান্সকে উত্সাহিত করার জন্য নকশাকৃত প্রাচীন মন্ডাল নীতি এবং কর্পোরেট পরিচয়ের এক অভিনব এবং অনন্য একীকরণ। তদতিরিক্ত এটি কোম্পানির কর্পোরেট পরিচয়ের একটি নতুন উপাদান। কর্পোরেট মান্ডালা টিম বা ম্যানেজারের জন্য স্বতন্ত্র ক্রিয়াকলাপের একটি গ্রুপ ক্রিয়াকলাপ। এটি নির্দিষ্ট কোম্পানির জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে এবং এটি দল বা স্বতন্ত্র এবং স্বজ্ঞাত পদ্ধতিতে রঙযুক্ত যেখানে প্রতিটি যে কোনও রঙ বা ক্ষেত্র চয়ন করতে পারে।

পোর্টেবল অতিস্বনক ত্রুটি সনাক্তকারী

Prisma

পোর্টেবল অতিস্বনক ত্রুটি সনাক্তকারী প্রিজমা সবচেয়ে চরম পরিবেশে অ আক্রমণাত্মক উপাদান পরীক্ষার জন্য ডিজাইন করা হয়েছে। উন্নত রিয়েল-টাইম ইমেজিং এবং 3 ডি স্ক্যানিং অন্তর্ভুক্তকারী এটি প্রথম সনাক্তকারী, সাইটে ত্রুটিযুক্ত ব্যাখ্যাটি আরও সহজ করে তোলে, প্রযুক্তিবিদদের সাইটে সময় হ্রাস করে। কার্যত অবিনাশযোগ্য ঘের এবং অনন্য একাধিক পরিদর্শন পদ্ধতিগুলির সাথে, প্রিজমা তেল পাইপলাইন থেকে শুরু করে মহাকাশ উপাদানগুলিতে সমস্ত পরীক্ষামূলক অ্যাপ্লিকেশনগুলি কভার করতে পারে। এটি ইন্টিগ্রাল ডেটা রেকর্ডিং এবং স্বয়ংক্রিয় পিডিএফ রিপোর্ট জেনারেশন সহ প্রথম সনাক্তকারী। ওয়্যারলেস এবং ইথারনেট সংযোগটি ইউনিটটিকে সহজেই আপগ্রেড বা নির্ণয়ের অনুমতি দেয়।

পরীক্ষাগার জল পরিশোধন সিস্টেম

Purelab Chorus

পরীক্ষাগার জল পরিশোধন সিস্টেম পূরালাব কোরাস হ'ল প্রথম মডিউলার জল পরিশোধন সিস্টেম যা পৃথক পরীক্ষাগার প্রয়োজন এবং স্থানের জন্য ফিট করে। এটি পরিমাপযোগ্য, নমনীয়, কাস্টমাইজড সমাধান সরবরাহ করে বিশুদ্ধ জলের সমস্ত গ্রেড সরবরাহ করে। মডুলার উপাদানগুলি পরীক্ষাগার জুড়ে বিতরণ করা যেতে পারে বা একে অপরের সাথে সংযুক্ত করা যেতে পারে একটি অনন্য টাওয়ার বিন্যাসে, সিস্টেমের পদচিহ্নকে হ্রাস করে min হ্যাপটিক নিয়ন্ত্রণগুলি অত্যন্ত নিয়ন্ত্রণযোগ্য প্রবাহের প্রবাহের হার প্রস্তাব করে, যদিও হালোর আলোর একটি আলো চিরাসের স্থিতি নির্দেশ করে। নতুন প্রযুক্তি কোরাসকে পরিবেশের প্রভাব এবং চলমান ব্যয় হ্রাস করে, সর্বাধিক উন্নত সিস্টেম উপলভ্য করে।