ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
শিক্ষামূলক এবং প্রশিক্ষণের সরঞ্জাম

Corporate Mandala

শিক্ষামূলক এবং প্রশিক্ষণের সরঞ্জাম কর্পোরেট মন্ডালা একটি নতুন শিক্ষামূলক এবং প্রশিক্ষণের সরঞ্জাম। এটি টিম ওয়ার্ক এবং সামগ্রিক ব্যবসায়িক পারফরম্যান্সকে উত্সাহিত করার জন্য নকশাকৃত প্রাচীন মন্ডাল নীতি এবং কর্পোরেট পরিচয়ের এক অভিনব এবং অনন্য একীকরণ। তদতিরিক্ত এটি কোম্পানির কর্পোরেট পরিচয়ের একটি নতুন উপাদান। কর্পোরেট মান্ডালা টিম বা ম্যানেজারের জন্য স্বতন্ত্র ক্রিয়াকলাপের একটি গ্রুপ ক্রিয়াকলাপ। এটি নির্দিষ্ট কোম্পানির জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে এবং এটি দল বা স্বতন্ত্র এবং স্বজ্ঞাত পদ্ধতিতে রঙযুক্ত যেখানে প্রতিটি যে কোনও রঙ বা ক্ষেত্র চয়ন করতে পারে।

পোর্টেবল অতিস্বনক ত্রুটি সনাক্তকারী

Prisma

পোর্টেবল অতিস্বনক ত্রুটি সনাক্তকারী প্রিজমা সবচেয়ে চরম পরিবেশে অ আক্রমণাত্মক উপাদান পরীক্ষার জন্য ডিজাইন করা হয়েছে। উন্নত রিয়েল-টাইম ইমেজিং এবং 3 ডি স্ক্যানিং অন্তর্ভুক্তকারী এটি প্রথম সনাক্তকারী, সাইটে ত্রুটিযুক্ত ব্যাখ্যাটি আরও সহজ করে তোলে, প্রযুক্তিবিদদের সাইটে সময় হ্রাস করে। কার্যত অবিনাশযোগ্য ঘের এবং অনন্য একাধিক পরিদর্শন পদ্ধতিগুলির সাথে, প্রিজমা তেল পাইপলাইন থেকে শুরু করে মহাকাশ উপাদানগুলিতে সমস্ত পরীক্ষামূলক অ্যাপ্লিকেশনগুলি কভার করতে পারে। এটি ইন্টিগ্রাল ডেটা রেকর্ডিং এবং স্বয়ংক্রিয় পিডিএফ রিপোর্ট জেনারেশন সহ প্রথম সনাক্তকারী। ওয়্যারলেস এবং ইথারনেট সংযোগটি ইউনিটটিকে সহজেই আপগ্রেড বা নির্ণয়ের অনুমতি দেয়।

পরীক্ষাগার জল পরিশোধন সিস্টেম

Purelab Chorus

পরীক্ষাগার জল পরিশোধন সিস্টেম পূরালাব কোরাস হ'ল প্রথম মডিউলার জল পরিশোধন সিস্টেম যা পৃথক পরীক্ষাগার প্রয়োজন এবং স্থানের জন্য ফিট করে। এটি পরিমাপযোগ্য, নমনীয়, কাস্টমাইজড সমাধান সরবরাহ করে বিশুদ্ধ জলের সমস্ত গ্রেড সরবরাহ করে। মডুলার উপাদানগুলি পরীক্ষাগার জুড়ে বিতরণ করা যেতে পারে বা একে অপরের সাথে সংযুক্ত করা যেতে পারে একটি অনন্য টাওয়ার বিন্যাসে, সিস্টেমের পদচিহ্নকে হ্রাস করে min হ্যাপটিক নিয়ন্ত্রণগুলি অত্যন্ত নিয়ন্ত্রণযোগ্য প্রবাহের প্রবাহের হার প্রস্তাব করে, যদিও হালোর আলোর একটি আলো চিরাসের স্থিতি নির্দেশ করে। নতুন প্রযুক্তি কোরাসকে পরিবেশের প্রভাব এবং চলমান ব্যয় হ্রাস করে, সর্বাধিক উন্নত সিস্টেম উপলভ্য করে।

ঘড়ি বাণিজ্য মেলার জন্য সূচনা স্থান

Salon de TE

ঘড়ি বাণিজ্য মেলার জন্য সূচনা স্থান স্যালন ডি টিই-র মধ্যে 145 আন্তর্জাতিক ঘড়ির ব্র্যান্ডগুলি অন্বেষণ করার আগে 1900 মি 2 এর একটি প্রাথমিক ভূমিকা নকশা প্রয়োজন ছিল। দর্শনার্থীর বিলাসবহুল জীবনধারা এবং রোম্যান্সের কল্পনা ধারণ করার জন্য একটি "ডিলাক্স ট্রেন যাত্রা" মূল ধারণা হিসাবে বিকশিত হয়েছিল। নাটকীয়তা তৈরি করতে অভ্যর্থনা সংমিশ্রণটি একটি দিনের সময় স্টেশন থিমে রূপান্তরিত করা হয়েছিল যা অভ্যন্তরীণ হলের সন্ধ্যার ট্রেন প্ল্যাটফর্মের দৃশ্যের সাথে জীবন-আকারের ট্রেন ক্যারেজ উইন্ডো সহ গল্পের ভিজ্যুয়াল নির্গত হয়। শেষ অবধি, একটি মঞ্চ সহ একটি বহু-কার্যকরী অঙ্গনটি বিভিন্ন ব্র্যান্ডের শোকেসেস পর্যন্ত খোলে।

পর্যটকদের আকর্ষণ

In love with the wind

পর্যটকদের আকর্ষণ দুর্গ বাতাসের প্রেমে 20 ম শতাব্দীর আবাসস্থল যা স্ট্রান্ডজা পর্বতের প্রাণকেন্দ্র রাভাদিনোভো গ্রামের কাছে 10 একর ল্যান্ডস্কেপের মধ্যে স্থাপন করা হয়েছে। বিশ্বখ্যাত সংগ্রহগুলি, অত্যাশ্চর্য আর্কিটেকচার এবং অনুপ্রেরণামূলক পারিবারিক গল্পগুলি দেখুন এবং উপভোগ করুন। আইডিলিক উদ্যানগুলির মধ্যে স্বাচ্ছন্দ্য বজায় রাখুন, উডল্যান্ড এবং লেকসাইড হাঁটা উপভোগ করুন এবং রূপকথার গল্পটি অনুভব করুন।

পর্যটকদের আকর্ষণ

The Castle

পর্যটকদের আকর্ষণ ক্যাসল একটি বেসরকারী প্রকল্প যা কুড়ি কাহিনীগুলির মতো, নিজের ক্যাসল তৈরির শৈশবকাল থেকেই স্বপ্নের কাছ থেকে 1996 সালে শুরু হয়েছিল। ডিজাইনার এছাড়াও একজন স্থপতি, নির্মাতা এবং ল্যান্ডস্কেপের ডিজাইনার। এই প্রকল্পের মূল ধারণাটি পর্যটন আকর্ষণগুলির মতো পারিবারিক বিনোদনের জন্য একটি জায়গা তৈরি করা।