ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
হুইস্কি ম্যালব্যাক কাঠ

La Orden del Libertador

হুইস্কি ম্যালব্যাক কাঠ পণ্যের নাম উল্লেখ করে এমন স্বতন্ত্র উপাদানগুলিকে একত্রিত করার চেষ্টা করে, নকশাটি তার প্রস্তাবিত বার্তাটিকে শক্তিশালী করে। এটি একটি উত্তেজনাপূর্ণ এবং আকর্ষণীয় চিত্র প্রেরণ করে। একটি উইন্ডো কনডোরের ডানা যা তার ডানাগুলিকে প্রদর্শন করে, মুক্তির বোধকে বোঝায়, প্রতিসম ও পরামর্শমূলক পদক দিয়ে সংমিশ্রিত করে, একটি কাল্পনিক আড়াআড়ি সহ একটি ব্যাকগ্রাউন্ড চিত্রের সাথে যুক্ত হয় যা কবিতাকে নকশায় নিয়ে আসে, বার্তাটি চেয়েছিল বলে একটি আদর্শ সমন্বয় তৈরি করে। একটি স্বচ্ছ রঙ প্যালেট এটিকে একচেটিয়া বৈশিষ্ট্যগুলি দেয় এবং টাইপোগ্রাফিক ব্যবহারের সনাতন এবং historicalতিহাসিক পণ্যটির জন্য রিমিট করে।

গাঁজা আক্রান্ত বড়ি

Secret Tarts

গাঁজা আক্রান্ত বড়ি সিক্রেট টার্পস প্যাকেজিংটি তথাকথিত আধুনিকীকরণের রেট্রো / মদ শৈলীতে পুরানো-স্কুল নোটগুলির অনুভূতি সহ তৈরি করা হয় যাতে একজন মাস্টার-ফার্মাসিস্টের স্পর্শ প্রত্যাশা গ্রাহককে প্রথম নজরে ধরে রাখে এবং পরে মূল নকশাকরণের উপাদানগুলির বিশদ পর্যবেক্ষণে কোডেড হয় মূল বিপণন পয়েন্ট স্থানান্তর করে একটি সামগ্রিক কাঠামো: এই পণ্যটি ফার্মাসিস্ট কারুশিল্প-পেশাদার সংস্থা দ্বারা তৈরি করা হয়েছে এবং এতে হস্তনির্মিত ফার্মাসিস্টের গোপন রেসিপি রয়েছে।

মোবাইল অ্যাপ্লিকেশন

Akbank Mobile

মোবাইল অ্যাপ্লিকেশন আকব্যাঙ্ক মোবাইল অ্যাপ্লিকেশনটির নতুন ডিজাইন সামাজিক, স্মার্ট, ভবিষ্যতের প্রমাণ এবং পুরস্কৃত ব্যাংকিংয়ের অভিজ্ঞতার ক্ষেত্রে একটি নতুন দৃষ্টিকোণ সরবরাহ করে। প্রধান পৃষ্ঠায় ব্যক্তিগতকৃত অঞ্চল নকশা সহ, ব্যবহারকারীরা তাদের আর্থিক জীবন সহজ করার জন্য স্মার্ট অন্তর্দৃষ্টি দেখতে পারেন। এছাড়াও, এই নতুন ডিজাইনের পদ্ধতির সাথে, traditionalতিহ্যবাহী ব্যাংকিং লেনদেনগুলি যোগাযোগের থাম্বনেইল ভিজ্যুয়াল, সরলিকৃত ক্রিয়া প্রবাহ এবং ধারণার সাহায্যে ব্যবহারকারীদের ভাষায় কথা বলে।

পাবলিক ভাস্কর্য

Bubble Forest

পাবলিক ভাস্কর্য বাবল ফরেস্ট হ'ল অ্যাসিড প্রতিরোধী স্টেইনলেস স্টিল দিয়ে তৈরি একটি পাবলিক ভাস্কর্য of এটি প্রোগ্রামেবল আরজিবি এলইডি ল্যাম্পের দ্বারা আলোকিত হয় যা সূর্য অস্ত যাওয়ার সময় ভাস্কর্যটিকে দর্শনীয় রূপান্তর করতে সক্ষম করে। এটি অক্সিজেন উত্পাদনের উদ্ভিদের ক্ষমতাকে প্রতিবিম্ব হিসাবে তৈরি করা হয়েছিল। শিরোনাম বনটিতে 18 টি স্টিলের ডান্ডা / কাণ্ড থাকে যা একটি একক এয়ার বুদ্বুদকে উপস্থাপন করে গোলাকৃতির নির্মাণ আকারে মুকুট দিয়ে শেষ হয়। বুদ্বুদ্বিত বন স্থলজ উদ্ভিদের পাশাপাশি হ্রদ, সমুদ্র এবং সমুদ্রের নীচ থেকে পরিচিত যা বোঝায়

ব্র্যান্ড পরিচয়

Pride

ব্র্যান্ড পরিচয় ব্রাইডের ব্রাইডের নকশা তৈরি করতে, দলটি লক্ষ্যবস্তু দর্শকদের অধ্যয়নটি বিভিন্ন উপায়ে ব্যবহার করেছে। দলটি যখন লোগো এবং কর্পোরেট পরিচয়ের নকশা করেছিল, তখন এটি সাইকো-জ্যামিতির নিয়মগুলি বিবেচনা করেছিল - নির্দিষ্ট কিছু মনো-ধরণের লোক এবং তাদের পছন্দের উপর জ্যামিতিক ফর্মগুলির প্রভাব। এছাড়াও, নকশাটি দর্শকদের মধ্যে নির্দিষ্ট আবেগের কারণ হওয়া উচিত। পছন্দসই ফলাফল অর্জনের জন্য, দলটি কোনও ব্যক্তির উপর রঙের প্রভাবের নিয়ম ব্যবহার করে। সাধারণভাবে, ফলাফলটি কোম্পানির সমস্ত পণ্যের নকশাকে প্রভাবিত করেছে।

Ui ডিজাইন

Moulin Rouge

Ui ডিজাইন এই প্রকল্পটি এমন লোকদের জন্য ডিজাইন করা হয়েছে যারা নিজের সেল ফোনটি মৌলিন রুজ থিম দিয়ে সজ্জিত করতে চান যদিও তারা প্যারিসের মৌলিন রুজে কখনও যাননি। মূল উদ্দেশ্যটি একটি উন্নত ডিজিটাল অভিজ্ঞতা সরবরাহ করা এবং নকশাগুলির সমস্ত কারণ মোলিন রুজের মেজাজটি কল্পনা করা। গ্রাহকরা স্ক্রিনে একটি সাধারণ ট্যাপ দিয়ে তাদের পছন্দসই ডিজাইন প্রিসেট এবং আইকনগুলি কাস্টমাইজ করতে পারেন।