ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ফটোগ্রাফি

The Japanese Forest

ফটোগ্রাফি জাপানি বনটিকে জাপানের ধর্মীয় দৃষ্টিকোণ থেকে নেওয়া হয়। জাপানি প্রাচীন ধর্মগুলির মধ্যে একটি হ'ল অ্যানিমিজম। অ্যানিমিজম এমন একটি বিশ্বাস যা অ-মানব প্রাণী, স্থির জীবন (খনিজ, শিল্পকলা ইত্যাদি) এবং অদৃশ্য জিনিসেরও একটি উদ্দেশ্য রয়েছে। ফটোগ্রাফি এর সাথে মিল রয়েছে। মাসারু এগুচি এমন কিছু শ্যুট করছেন যা বিষয়টিকে অনুভব করে। গাছ, ঘাস এবং খনিজ জীবনের ইচ্ছা অনুভব করে। এমনকি বাঁধগুলির মতো নিদর্শনগুলি যা দীর্ঘদিন ধরে প্রকৃতিতে রেখে গেছে তা ইচ্ছা অনুভব করে। আপনি যেমন অপরিচ্ছন্ন প্রকৃতি দেখেন তেমনি ভবিষ্যতেও দেখা হবে বর্তমান প্রাকৃতিক দৃশ্য।

প্রসাধনী সংগ্রহ

Woman Flower

প্রসাধনী সংগ্রহ এই সংগ্রহটি মধ্যযুগীয় ইউরোপীয় মহিলাগুলির অতিরঞ্জিত পোশাক শৈলী এবং পাখির চোখের আকারের আকারগুলি দ্বারা অনুপ্রাণিত। ডিজাইনার এই দুটির ফর্মগুলি বের করে এগুলি সৃজনশীল প্রোটোটাইপ হিসাবে ব্যবহার করেছেন এবং একটি পণ্য এবং ডিজাইনের সাথে মিলিয়ে একটি অনন্য আকৃতি এবং ফ্যাশন ইন্দ্রিয় তৈরি করে, যা একটি সমৃদ্ধ এবং গতিশীল ফর্ম দেখায়।

বইয়ের নকশা

Josef Koudelka Gypsies

বইয়ের নকশা বিশ্বের খ্যাতিমান ফটোগ্রাফার জোসেফ কুডেলকা বিশ্বের বহু দেশে তাঁর ফটো প্রদর্শনী করেছেন। দীর্ঘ প্রতীক্ষার পরে অবশেষে কোরিয়ায় একটি জিপসি-থিমযুক্ত কুডেলকা প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছিল এবং তার ছবির বইটি তৈরি করা হয়েছিল। এটি কোরিয়ার প্রথম প্রদর্শনী হিসাবে, লেখকের অনুরোধ ছিল যে তিনি একটি বই তৈরি করতে চান যাতে তিনি কোরিয়া অনুভব করতে পারেন। হ্যাঙ্গুল এবং হানোক হ'ল কোরিয়ার চিঠি এবং আর্কিটেকচার যা কোরিয়ার প্রতিনিধিত্ব করে। পাঠ্য মনকে বোঝায় এবং আর্কিটেকচারটি রূপটি বোঝায়। এই দুটি উপাদান দ্বারা অনুপ্রাণিত, কোরিয়ার বৈশিষ্ট্য প্রকাশ করার জন্য একটি উপায় ডিজাইন করতে চেয়েছিলেন।

পাবলিক আর্ট

Flow With The Sprit Of Water

পাবলিক আর্ট প্রায়শই সম্প্রদায়ের পরিবেশগুলি তাদের বাসিন্দাদের আন্তঃব্যক্তিক এবং ব্যক্তিগত ব্যক্তিগত অনিয়মে দূষিত হয় যার ফলস্বরূপ আশেপাশে দৃশ্যমান এবং অদৃশ্য বিশৃঙ্খলা দেখা দেয়। এই ব্যাধিটির অচেতন প্রভাব হ'ল বাসিন্দারা অস্থিরতায় ফিরে আসে। এই অভ্যাসগত এবং চক্রীয় আন্দোলন শরীর, মন এবং আত্মাকে প্রভাবিত করে। ভাস্কর্যগুলি আনন্দদায়ক এবং শান্তিপূর্ণ ফলাফলগুলিতে মনোনিবেশ করে কোনও স্থানের ইতিবাচক "চি" নির্দেশিকা, বর, বিশুদ্ধকরণ এবং শক্তিশালী করে। তাদের পরিবেশে একটি সূক্ষ্ম পরিবর্তন সঙ্গে, জনসাধারণ তাদের অভ্যন্তরীণ এবং বাহ্যিক বাস্তবতার মধ্যে ভারসাম্য রক্ষার জন্য পরিচালিত হয়।

ব্র্যান্ড ডিজাইন

Queen

ব্র্যান্ড ডিজাইন বর্ধিত নকশা রানী এবং দাবাবোর্ডের ধারণার উপর ভিত্তি করে। কালো এবং সোনালি দুটি রঙের সাথে নকশাটি হ'ল উচ্চ-শ্রেণীর বোধগম্যতা এবং ভিজ্যুয়াল চিত্রটি পুনরায় আকার দিন। পণ্যটিতে নিজেই ব্যবহৃত ধাতব এবং সোনার রেখাগুলির পাশাপাশি, দাবাটির যুদ্ধের ছাপ বন্ধ করার জন্য দৃশ্যের উপাদানটি তৈরি করা হয়েছে এবং আমরা যুদ্ধের ধোঁয়া ও আলো তৈরি করতে স্টেজ লাইটিংয়ের সমন্বয়কে ব্যবহার করি।

ভাস্কর্য

Atgbeyond

ভাস্কর্য শিয়ান গ্রেট সিল্ক রোডের শুরুর জায়গায় অবস্থিত। শিল্পের সৃজনশীল গবেষণা প্রক্রিয়ায় তারা শি'য়ান ডব্লু হোটেল ব্র্যান্ডের আধুনিক প্রকৃতি, শি'র বিশেষ ইতিহাস এবং সংস্কৃতি এবং তাং রাজবংশের দুর্দান্ত শিল্পকাহিনীকে একত্রিত করে। গ্রাফিটি আর্টের সাথে মিলিত পপ ডাব্লু হোটেলের শৈল্পিক অভিব্যক্তিতে পরিণত হয়েছে যা গভীর প্রভাব ফেলেছিল।