ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ব্র্যান্ড পরিচয়

SioZEN

ব্র্যান্ড পরিচয় সিওজেন একটি নতুন বিপ্লবী উচ্চ স্তরের হাইজিন সিস্টেম প্রবর্তন করেছে যা আপনার স্থানের পৃষ্ঠগুলি, হাত এবং বাতাসকে একটি শক্তিশালী মাইক্রোবিয়াল / বিষাক্ত দূষণ প্রতিরোধ ব্যবস্থায় অনন্যভাবে রূপান্তরিত করে। আধুনিক দিনের নির্মাণ পদ্ধতিগুলি আমাদের আরও ভাল শক্তির দক্ষতা এবং সান্ত্বনা সরবরাহের জন্য দুর্দান্ত তবে এটি একটি দামে আসে। শক্ত এবং খসড়া মুক্ত ভবনগুলি অসংখ্য দূষণকারীকে তৈরিতে অবদান রাখে। এমনকি যদি ভবনের বায়ুচলাচল ব্যবস্থাটি সঠিকভাবে ডিজাইন করা এবং ভালভাবে বজায় থাকে তবে গৃহমধ্যস্থ দূষণ একটি গুরুতর সমস্যা হিসাবে রয়ে গেছে। নতুন পদ্ধতির প্রয়োজন।

প্যাকেজিং

The Fruits Toilet Paper

প্যাকেজিং পুরো জাপান জুড়ে অনেক সংস্থা এবং স্টোর গ্রাহকদের অভিনবত্ব হিসাবে তাদের প্রশংসা প্রদর্শনের জন্য টয়লেট পেপারের রোল দেয়। ফলের টয়লেট পেপারটি গ্রাহকদের পছন্দসই শৈলীতে তৈরি করার জন্য তৈরি করা হয়েছে, যা এই জাতীয় অনুষ্ঠানের জন্য উপযুক্ত। কিউই, স্ট্রবেরি, তরমুজ এবং কমলা থেকে বেছে নেওয়ার জন্য 4 টি ডিজাইন রয়েছে। পণ্যটির নকশা ও প্রকাশের ঘোষণার পর থেকে এটি 19 টি দেশের 23 টি শহরে টিভি স্টেশন, ম্যাগাজিন এবং ওয়েবসাইটগুলি সহ 50 টিরও বেশি মিডিয়া আউটলেটগুলিতে চালু হয়েছে।

আরোহী টাওয়ার

Wisdom Path

আরোহী টাওয়ার ওয়ার্কশপ ম্যানেজমেন্ট ক্লাবের প্রাচীর হয়ে যাওয়ার জন্য পুনর্গঠন করার সিদ্ধান্ত নিয়েছে ননফানশনিং ওয়াটার টাওয়ার। এটির চারপাশের সর্বোচ্চ পয়েন্টটি ওয়ার্কশপের বাইরে সুস্পষ্টভাবে দৃশ্যমান। এটি সেনেজ হ্রদ, কর্মশালার অঞ্চল এবং আশেপাশের পাইন বনভূমিতে মনোরম দৃশ্য ধারণ করেছে। পড়াশোনা শেষ হওয়ার পরে শিক্ষার্থীরা একটি পর্যবেক্ষণ পয়েন্ট হওয়ায় টাওয়ারের একেবারে শীর্ষে একটি আনুষ্ঠানিকভাবে আরোহণে অংশ নেয়। টাওয়ারের চারপাশে সর্পিল আন্দোলন অভিজ্ঞতা অর্জনের প্রক্রিয়ার প্রতীক। এবং সর্বোচ্চ পয়েন্ট হ'ল জীবনের অভিজ্ঞতার প্রতীক যা শেষ পর্যন্ত জ্ঞানের পাথরে রূপান্তরিত হয়।

দাবা স্টিক কেক প্যাকেজিং

K & Q

দাবা স্টিক কেক প্যাকেজিং এটি বেকড পণ্যগুলির জন্য একটি প্যাকেজিং ডিজাইন (স্টিক কেক, ফাইনান্সিয়র)। 8: 1 এর দৈর্ঘ্য এবং প্রস্থের অনুপাত সহ, এই হাতাগুলির পাশগুলি অত্যন্ত দীর্ঘ এবং একটি চেকারবোর্ডের ধরণে আবৃত। প্যাটার্নটি সামনের দিকে অবিরত থাকে, এটিতে কেন্দ্রীয়ভাবে অবস্থিত উইন্ডোও রয়েছে যার মাধ্যমে হাতাটির সামগ্রীগুলি দেখা যায়। এই উপহারের সেটটিতে থাকা সমস্ত আটটি হাতা যখন সারিবদ্ধ হয়, তখন দাবাবোর্ডের সুন্দর চেকার্ড প্যাটার্নটি প্রকাশ পায়। কে ও এমপি; কিউ আপনার বিশেষ অনুষ্ঠানটিকে রাজা এবং রানির চা সময়ের মতো মার্জিত করে তোলে।

ওয়েফার কেক প্যাকেজিং

Miyabi Monaka

ওয়েফার কেক প্যাকেজিং এটি শিম জামে ভরা ওয়েফার কেকের জন্য একটি প্যাকেজিং ডিজাইন। প্যাকেজগুলি জাপানের একটি কক্ষটি উত্সাহিত করার জন্য টাটামি মোটিফগুলি সহ ডিজাইন করা হয়েছে। তারা প্যাকেজ ছাড়াও একটি স্লিভ স্টাইলের প্যাকেজ ডিজাইন নিয়ে এসেছিল। এটি (1) একটি traditionalতিহ্যবাহী অগ্নিকুণ্ড, একটি চায়ের ঘরের অনন্য বৈশিষ্ট্য প্রদর্শন করা এবং (2) 2-মাদুর, 3-মাদুর, 4.5-মাদুর, 18-মাদুর এবং অন্যান্য বিভিন্ন আকারের চা ঘর তৈরি করা সম্ভব করেছে। প্যাকেজগুলির পিছনে তাতামি মোটিফ ব্যতীত অন্য নকশাগুলি দিয়ে সজ্জিত করা হয়েছে যাতে সেগুলি আলাদাভাবে বিক্রি করা যায়।

ফটোগ্রাফিক আর্ট

Forgotten Paris

ফটোগ্রাফিক আর্ট ভুলে যাওয়া প্যারিস হ'ল ফরাসী রাজধানীর পুরাতন ভূগর্ভস্থ কালো এবং সাদা ছবি। এই নকশাটি এমন জায়গাগুলির একটি পুস্তিকা যা খুব কম লোকই জানেন কারণ তারা অবৈধ এবং অ্যাক্সেস করা কঠিন। ম্যাথিউ বাউভিয়ার এই বিস্মৃত অতীতটি আবিষ্কার করতে দশ বছর ধরে এই বিপজ্জনক স্থানগুলি অনুসন্ধান করে চলেছেন।