ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সোফা

Shell

সোফা এক্সোস্কেলটন প্রযুক্তি এবং 3 ডি প্রিন্টিংয়ের অনুকরণে সমুদ্র শেলের রূপরেখা এবং ফ্যাশন ট্রেন্ডগুলির সংমিশ্রণ হিসাবে শেল সোফা উপস্থিত হয়েছিল। উদ্দেশ্যটি ছিল অপটিক্যাল মায়ার প্রভাবের সাথে একটি সোফা তৈরি করা। এটি হালকা এবং শীতল আসবাবপত্র হওয়া উচিত যা ঘরে এবং বাইরে উভয় ক্ষেত্রে ব্যবহৃত হতে পারে। হালকাতার প্রভাব অর্জন করতে নাইলন দড়ির একটি ওয়েব ব্যবহার করা হয়েছিল। সুতরাং সলুয়েট লাইন বুনন এবং নরমতা দ্বারা মৃতদেহের কঠোরতা ভারসাম্যহীন। আসনের কোণার বিভাগগুলির অধীনে একটি দৃ base় বেস পার্শ্ব টেবিল এবং নরম ওভারহেড আসন হিসাবে ব্যবহার করা যেতে পারে এবং কুশন রচনাটি শেষ করে।

প্রকল্পের নাম : Shell, ডিজাইনারদের নাম : Natalia Komarova, ক্লায়েন্টের নাম : Alter Ego Studio.

Shell সোফা

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।