ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
আর্মচেয়ার

Lollipop

আর্মচেয়ার ললিপপ আর্মচেয়ারটি অস্বাভাবিক আকার এবং ফ্যাশনেবল রঙের সংমিশ্রণ। এর সিলুয়েট এবং রঙের উপাদানগুলি দূর থেকে ক্যান্ডির মতো দেখতে ছিল তবে একই সাথে আর্মচেয়ারটি বিভিন্ন শৈলীর অভ্যন্তরে ফিট করা উচিত। চুপা-চুপস আকারটি আর্মট্রেসের ভিত্তিতে গঠিত এবং পিছন এবং আসনটি ক্লাসিক ক্যান্ডিসের আকারে তৈরি করা হয়। ললিপপ আর্মচেয়ার এমন লোকদের জন্য তৈরি করা হয়েছে যারা সাহসী সিদ্ধান্ত এবং ফ্যাশন পছন্দ করে তবে কার্যকারিতা এবং আরাম ছেড়ে দিতে চান না।

প্রকল্পের নাম : Lollipop, ডিজাইনারদের নাম : Natalia Komarova, ক্লায়েন্টের নাম : Alter Ego Studio.

Lollipop আর্মচেয়ার

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।