ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
আর্মচেয়ার

Lollipop

আর্মচেয়ার ললিপপ আর্মচেয়ারটি অস্বাভাবিক আকার এবং ফ্যাশনেবল রঙের সংমিশ্রণ। এর সিলুয়েট এবং রঙের উপাদানগুলি দূর থেকে ক্যান্ডির মতো দেখতে ছিল তবে একই সাথে আর্মচেয়ারটি বিভিন্ন শৈলীর অভ্যন্তরে ফিট করা উচিত। চুপা-চুপস আকারটি আর্মট্রেসের ভিত্তিতে গঠিত এবং পিছন এবং আসনটি ক্লাসিক ক্যান্ডিসের আকারে তৈরি করা হয়। ললিপপ আর্মচেয়ার এমন লোকদের জন্য তৈরি করা হয়েছে যারা সাহসী সিদ্ধান্ত এবং ফ্যাশন পছন্দ করে তবে কার্যকারিতা এবং আরাম ছেড়ে দিতে চান না।

প্রকল্পের নাম : Lollipop, ডিজাইনারদের নাম : Natalia Komarova, ক্লায়েন্টের নাম : Alter Ego Studio.

Lollipop আর্মচেয়ার

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।