ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
গির্জা

Mary Help of Christian Church

গির্জা ক্যাথলিক সম্প্রদায়ের সম্প্রসারণ এবং সুরুইথানির সামিউই দ্বীপে পর্যটকদের ক্রমবর্ধমান দেওয়া। খ্রিস্টান গির্জার বাহ্যিক মেরি সহায়তা প্রার্থনা হাত, অ্যাঙ্গেল উইংস এবং পবিত্র আত্মা এর সম্মিলিত আকারে ডিজাইন করা হয়েছিল। অভ্যন্তরীণ স্থান, মা গর্ভের মতো সুরক্ষা। দীর্ঘ এবং সংকীর্ণ হালকা শূন্যতা এবং হালকা শূন্য মাধ্যমে চলমান একটি বড় হালকা ওজন নিরোধক কংক্রিট উইং ব্যবহার করে একটি ছায়া তৈরি করা হয়েছিল যা সময়ের সাথে পরিবর্তিত হতে পারে তবে অভ্যন্তরীণ আরাম বজায় রাখে। প্রার্থনা করার সময় স্বভাবতই মনের প্রশান্তি হিসাবে প্রতীকী সাজসজ্জা এবং প্রাকৃতিক উপাদানের ব্যবহারকে হ্রাস করুন।

আবাসিক বাড়ি

Abstract House

আবাসিক বাড়ি কেন্দ্রীয় আঙ্গিনাটি ধরে রাখার সময় এই বাসস্থানটি আধুনিক নান্দনিকতার ব্যবহার করে, যা ঘর তৈরির ক্ষেত্রে কুয়েতের traditionalতিহ্যবাহী অনুশীলনকে প্রমাণ করে। এখানে বাসভবনকে সংঘাত না করে অতীত এবং বর্তমান উভয়ই স্বীকৃতি দেওয়ার অনুমতি রয়েছে। মূল দরজার ধাপে জলের বৈশিষ্ট্যটি বাইরের দিকে ঝরঝরে করে, মেঝে থেকে সিলিং গ্লাসটি স্থানগুলিকে আরও উন্মুক্ত রাখতে সহায়তা করে, ব্যবহারকারীদের অনায়াসে বাইরে এবং ভিতরে, অতীত এবং বর্তমানের মধ্যে যেতে দেয়।

রেস্তোঁরাটি

Chuans Kitchen II

রেস্তোঁরাটি চুয়ানসের রান্নাঘর II, যা সিচুয়ান ইয়িংজিংয়ের কালো মাটির পাত্র এবং মাঝারি হিসাবে মেট্রো নির্মাণ থেকে মাটির তৈরি উপকরণ উভয়ই গ্রহণ করে, এটি একটি পরীক্ষামূলক রেস্তোঁরা যা প্রচলিত লোকশিল্পের সমসাময়িক পরীক্ষার উপর নির্মিত। উপকরণগুলির সীমানা ভেঙে এবং traditionalতিহ্যবাহী লোকশিল্পের আধুনিক রূপটি অন্বেষণ করে, ইনফিনিটি মাইন্ড ইয়িংজিংয়ের কালো মাটির পাত্রে আগুন জ্বালানোর প্রক্রিয়া শেষে ফেলে দেওয়া গ্যাসকেটগুলি বের করে এবং সেগুলি চুয়ানর কিচেন II এ সজ্জিত উপাদান হিসাবে ব্যবহার করে।

ক্যাফে

Hunters Roots

ক্যাফে একটি আধুনিক, পরিষ্কার নান্দনিকতার জন্য একটি সংক্ষিপ্ত প্রতিক্রিয়া হিসাবে, বিমূর্ত আকারে ব্যবহৃত কাঠের ফলের ক্রেট দ্বারা অনুপ্রাণিত একটি অভ্যন্তর তৈরি করা হয়েছিল। ক্রেটগুলি শূন্যস্থান পূরণ করে, একটি নিমজ্জনজনক, প্রায় গুহার মতো ভাস্কর্য আকার তৈরি করে, তবুও এটি সরল এবং সোজা জ্যামিতিক আকার থেকে উত্পাদিত হয়। ফলাফলটি একটি পরিষ্কার এবং নিয়ন্ত্রিত স্থানিক অভিজ্ঞতা। চতুর নকশা ব্যবহারিক ফিক্সচারগুলি সজ্জাসংক্রান্ত বৈশিষ্ট্যে রূপান্তর করেও সীমিত স্থানকে সর্বাধিক করে তোলে। লাইট, আলমারি এবং তাক নকশা ধারণা এবং ভাস্কর্য ভিজ্যুয়াল অবদান।

পরিষেবা অফিস

Miyajima Insurance

পরিষেবা অফিস প্রকল্পটির ধারণাটি পরিবেশের সুযোগ নিয়ে "অফিসের সাথে শহরের সাথে সংযোগ স্থাপন"। সাইটটি সেই জায়গায় অবস্থিত যেখানে শহরটি পর্যবেক্ষণ করে। এটি অর্জনের জন্য টানেলের আকারের স্থানটি গৃহীত হয়, যা প্রবেশের প্রবেশদ্বার থেকে অফিসের জায়গার শেষ প্রান্তে যায়। সিলিং কাঠের লাইন এবং কালো ফাঁক যা ইনস্টল করা লাইট এবং এয়ার কন্ডিশনার ফিক্সচারগুলি শহরের দিকে জোর দেয়।

গৃহসজ্জার্তিত অ্যাকোস্টিক প্যানেলগুলি

University of Melbourne - Arts West

গৃহসজ্জার্তিত অ্যাকোস্টিক প্যানেলগুলি আমাদের সংক্ষিপ্তটি ছিল বিভিন্ন আকার, কোণ এবং আকারের সাথে ফ্যাব্রিক মোড়ানো অ্যাকোস্টিক প্যানেলগুলির একটি প্রচুর পরিমাণ সরবরাহ এবং ইনস্টল করা। প্রাথমিক প্রোটোটাইপগুলি দেয়াল, সিলিং এবং সিঁড়ির নীচে থেকে এই প্যানেলগুলি ইনস্টল ও স্থগিত করার জন্য নকশা এবং শারীরিক উপায়ে উভয়ই পরিবর্তন দেখেছিল। এটি এই সময়েই আমরা বুঝতে পেরেছিলাম যে সিলিং প্যানেলের জন্য বর্তমান মালিকানাধীন ঝুলন্ত সিস্টেমগুলি আমাদের প্রয়োজনের জন্য পর্যাপ্ত নয় এবং আমরা আমাদের নিজস্ব নকশা তৈরি করেছি।