ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বাথরুমের শোরুম

Agape

বাথরুমের শোরুম সাধারণ প্রদর্শনীর স্থান থেকে পৃথক করার জন্য, আমরা এই স্থানটিকে এমন একটি পটভূমি হিসাবে সংজ্ঞায়িত করি যা পণ্যগুলির সৌন্দর্যকে আরও বাড়িয়ে তুলতে পারে। এই সংজ্ঞা দ্বারা আমরা একটি সময় মঞ্চ তৈরি করতে চাই যা পণ্যটি স্বতঃস্ফূর্তভাবে নিজেকে আলোকিত করতে পারে। এছাড়াও আমরা প্রতিটি পণ্য দেখানোর জন্য একটি সময় অক্ষ তৈরি করি যা এই স্থানটিতে প্রদর্শিত হয়েছিল যা বিভিন্ন সময় থেকে তৈরি হয়েছিল।

আন্তর্জাতিক স্কুল

Gearing

আন্তর্জাতিক স্কুল ইন্টারন্যাশনাল স্কুল অফ ডেব্রেসেনের ধারণামূলক বৃত্ত আকারটি সুরক্ষা, unityক্য এবং সম্প্রদায়ের প্রতীক। পৃথক ফাংশনগুলি একটি চাপকে সাজানো স্ট্রিংয়ের সাথে সংযুক্ত গিয়ার্স, মণ্ডপগুলির মতো প্রদর্শিত হয়। স্থান বিভাজন শ্রেণিকক্ষের মধ্যে বিভিন্ন সম্প্রদায় অঞ্চল তৈরি করে। উপন্যাসের স্থান অভিজ্ঞতা এবং প্রকৃতির অবিচ্ছিন্ন উপস্থিতি শিক্ষার্থীদের সৃজনশীল চিন্তাভাবনা এবং তাদের ধারণাগুলি প্রকাশ করতে সহায়তা করে। অফসাইট শিক্ষাগত উদ্যান এবং বনের দিকে পরিচালিত করার পথগুলি নির্মিত এবং প্রাকৃতিক পরিবেশের মধ্যে একটি উত্তেজনাপূর্ণ রূপান্তর তৈরি করে বৃত্ত ধারণাটি সম্পূর্ণ করে।

প্রাইভেট আবাসস্থল

House L019

প্রাইভেট আবাসস্থল পুরো বাড়িতে এটি একটি সাধারণ তবে পরিশীলিত উপাদান এবং রঙ ধারণার ব্যবহার হয়েছিল। সাদা দেয়াল, কাঠের ওক ফ্লোর এবং বাথরুম এবং চিমনিগুলির জন্য স্থানীয় চুনাপাথর। সুনির্দিষ্টভাবে তৈরি কারিগরী বিবরণ সংবেদনশীল বিলাসবহুলতার পরিবেশ তৈরি করে। হুবহু মিশ্রিত ভিস্তাগুলি নিখরচায় ভাসমান এল-আকৃতির বাসস্থান নির্ধারণ করে।

অফিস

Studio Atelier11

অফিস ভবনটি মূল জ্যামিতিক ফর্মের সবচেয়ে শক্তিশালী ভিজ্যুয়াল চিত্র সহ "ত্রিভুজ" এর উপর ভিত্তি করে ছিল। আপনি যদি কোনও উঁচু জায়গা থেকে নীচের দিকে তাকান তবে আপনি মোট পাঁচটি পৃথক ত্রিভুজ দেখতে পাবেন বিভিন্ন আকারের ত্রিভুজগুলির সংমিশ্রণের অর্থ হল যে "মানব" এবং "প্রকৃতি" তাদের মিলিত স্থান হিসাবে ভূমিকা পালন করে meet

আবাসিক বাড়ি

Tei

আবাসিক বাড়ি অবসর নেওয়ার পরে স্বাচ্ছন্দ্যময় জীবন যা পাহাড়ের চারপাশের বেশিরভাগ অংশটিকে একটি স্থির নকশার দ্বারা স্বাভাবিক উপায়ে উপলব্ধি করা হয়েছিল তা বেশ প্রশংসিত হয়েছিল। সমৃদ্ধ পরিবেশ গ্রহণ করা। তবে এই সময়টি ভিলা আর্কিটেকচার নয়, ব্যক্তিগত আবাসন। তারপরে প্রথমে আমরা এর ভিত্তিতে কাঠামো তৈরি করা শুরু করি যে এটি পুরো পরিকল্পনার উপর অযৌক্তিকতা ছাড়াই স্বাচ্ছন্দ্যে স্বাভাবিক জীবনযাপন করতে সক্ষম।

অভ্যন্তর সাধারণ অঞ্চলগুলি

Highpark Suites

অভ্যন্তর সাধারণ অঞ্চলগুলি হাইপার্ক স্যুইটস কমন অঞ্চলগুলি সবুজ বাসস্থান, ব্যবসা, অবসর এবং সম্প্রদায়ের সাথে নগর জেন-ওয়াই লাইফস্টাইলের বিজোড় একীকরণের অন্বেষণ করে। বাহ-ফ্যাক্টর লবি থেকে শুরু করে ভাস্কর্যের আকাশ আদালত, ফাংশন হল এবং ফানকি মিটিং রুমগুলি এই সুযোগসুবিধাগুলি তাদের বাড়ির সম্প্রসারণ হিসাবে ব্যবহার করার জন্য নকশাকৃত। বিরামবিহীন অন্দরের বাইরের বাসিন্দা, নমনীয়তা, ইন্টারেক্টিভ মুহুর্তগুলি এবং শহুরে রঙ এবং টেক্সচারের একটি প্যালেট দ্বারা অনুপ্রাণিত, মিল ডিজাইন সীমানাটিকে একটি অনন্য, টেকসই এবং সামগ্রিক সম্প্রদায় তৈরি করার দিকে ঠেলে দেয় যেখানে প্রতিটি জায়গার বাসিন্দারা এবং গ্রীষ্মমন্ডলীয় পরিবেশকে মনে রাখে where