ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
6280.ch সহকর্মী হাব

Novex Coworking

6280.ch সহকর্মী হাব সুরম্য মধ্য সুইজারল্যান্ডে পাহাড় এবং হ্রদের মধ্যে সেট করুন, 6280.ch সহকর্মী হাব সুইজারল্যান্ডের গ্রামীণ অঞ্চলে নমনীয় এবং অ্যাক্সেসযোগ্য কর্মক্ষেত্রের ক্রমবর্ধমান প্রয়োজনের প্রতিক্রিয়া। এটি স্থানীয় ফ্রিল্যান্সার এবং ছোট ব্যবসায়ের অভ্যন্তরীণ সাথে একটি সমসাময়িক কর্মক্ষেত্রের প্রস্তাব দেয় যা সাইট বুকলিক সেটিং থেকে অনুপ্রেরণা অর্জন করে এবং এর শিল্প অতীতকে শ্রদ্ধা জানায় এবং দৃ firm়ভাবে একবিংশ শতাব্দীর কার্যকরী জীবনের প্রকৃতিটি গ্রহণ করে।

অফিস নকশা

Sberbank

অফিস নকশা এই প্রকল্পের জটিলতা হ'ল খুব সীমিত সময়সীমার মধ্যে বিশাল আকারের একটি চৌকস কর্মক্ষেত্র ডিজাইন করা এবং অফিস ব্যবহারকারীদের শারীরিক এবং মানসিক চাহিদা সর্বদা ডিজাইনের কেন্দ্রবিন্দুতে রাখা। নতুন অফিস ডিজাইনের সাহায্যে এসবারব্যাঙ্ক তাদের কর্মক্ষেত্রের ধারণাটি আধুনিকীকরণের দিকে প্রথম পদক্ষেপ স্থাপন করেছে। নতুন অফিস নকশা কর্মীদের সর্বাধিক উপযুক্ত কাজের পরিবেশে তাদের কার্য সম্পাদন করতে সক্ষম করে এবং রাশিয়া এবং পূর্ব ইউরোপের শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠানের জন্য একটি নতুন নতুন স্থাপত্য পরিচয় প্রতিষ্ঠা করে।

অফিস

HB Reavis London

অফিস আইডাব্লুবিআইয়ের ওয়েল বিল্ডিং স্ট্যান্ডার্ড অনুসারে তৈরি করা হয়েছে, এইচবি রিভিস ইউকে-র সদর দফতর একটি প্রকল্প ভিত্তিক কাজ প্রচার করা, যা বিভাগীয় সিলোস ভাঙ্গনকে উত্সাহিত করে এবং বিভিন্ন দল জুড়ে কাজকে সহজ এবং আরও সহজলভ্য করে তোলে। ওয়েল বিল্ডিং স্ট্যান্ডার্ড অনুসরণ করে, কর্মক্ষেত্রের নকশাটি আধুনিক অফিসগুলির সাথে সম্পর্কিত স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাগুলি যেমন গতিশীলতার অভাব, খারাপ আলো, স্বল্প বায়ু মানের, সীমিত খাবারের পছন্দ এবং স্ট্রেসকে মোকাবেলা করার লক্ষ্যে।

হলিডে হোম

Chapel on the Hill

হলিডে হোম ৪০ বছরেরও বেশি সময় অবরুদ্ধ থাকার পরে, ইংল্যান্ডের উত্তরে একটি জীর্ণ মেথোডিস্ট চ্যাপেলটি people জনের জন্য একটি স্ব-ক্যাটারিং ছুটির বাড়িতে রূপান্তরিত হয়েছে। স্থপতিরা মূল বৈশিষ্ট্যগুলি ধরে রেখেছেন - লম্বা গথিক উইন্ডোজ এবং প্রধান মণ্ডলীর হল - চ্যাপেলটিকে দিনের আলোতে ভরা একটি সুরেলা এবং আরামদায়ক জায়গায় পরিণত করে। উনিশ শতকের এই বিল্ডিংটি গ্রামাঞ্চলীয় গ্রামাঞ্চলে অবস্থিত যা ঘূর্ণায়মান পাহাড় এবং সুন্দর পল্লীতে প্যানোরামিক দর্শন সরবরাহ করে।

অফিস

Blossom

অফিস যদিও এটি একটি অফিস স্পেস, এটি বিভিন্ন উপকরণের গা bold় সংমিশ্রণ ব্যবহার করে এবং সবুজ রোপণ কাঠামোটি দিনের বেলায় দৃষ্টিভঙ্গির ধারণা দেয়। ডিজাইনার কেবল স্থান সরবরাহ করে, এবং প্রকৃতির শক্তি এবং ডিজাইনারের অনন্য শৈলী ব্যবহার করে জায়গার প্রাণশক্তি এখনও মালিকের উপর নির্ভর করে! অফিসটি এখন আর একটি একক ক্রিয়াকলাপ নয়, নকশাটি আরও বৈচিত্র্যযুক্ত, এবং এটি একটি বৃহত এবং উন্মুক্ত স্থানে লোক এবং পরিবেশের মধ্যে বিভিন্ন সম্ভাবনা তৈরি করতে ব্যবহৃত হবে।

অফিস

Dunyue

অফিস কথোপকথনের প্রক্রিয়া চলাকালীন, ডিজাইনাররা নকশাটি কেবল অভ্যন্তরের স্থানিক বিভাগকেই নয়, শহর / স্থান / লোকজনের একযোগে সংযোগ দেয়, যাতে নিম্ন-কী পরিবেশ এবং স্থানটি শহরে বিরোধ না করে, দিনের সময় রাস্তায় লুকানো মুখ, রাত। তারপরে এটি কোনও শহরে কাচের লাইটবক্সে পরিণত হয়।