ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অফিস বিল্ডিং

The PolyCuboid

অফিস বিল্ডিং পলিকিউয়েড হ'ল টিআইএর জন্য নতুন সদর দফতর ভবন, বীমা সংস্থা সরবরাহকারী একটি সংস্থা। প্রথম তলটি সাইটের সীমা এবং 700 মিমি ব্যাসের পানির পাইপ দ্বারা আকার তৈরি হয়েছিল যা সাইটটি ভূগর্ভস্থ স্থানকে সীমাবদ্ধ করে ভূগর্ভস্থ অতিক্রম করছে। ধাতব কাঠামোটি রচনাটির বিভিন্ন ব্লকের মধ্যে দ্রবীভূত হয়। স্তম্ভগুলি এবং মরীচিগুলি স্থানের বাক্য গঠন থেকে অদৃশ্য হয়ে যায়, কোনও বস্তুর ছাপ উপস্থাপন করে, কোনও বিল্ডিংয়ের অপসারণও করে। ভলিউম্যাট্রিক ডিজাইন টিআইএর লোগোটি দ্বারা বিল্ডিংটিকে কোম্পানির প্রতিনিধিত্বকারী আইকনে রূপান্তরিত করে অনুপ্রাণিত।

বিদ্যালয়

Kawaii : Cute

বিদ্যালয় প্রতিবেশী বালিকা উচ্চ বিদ্যালয় দ্বারা বেষ্টিত, এই তোশিন স্যাটেলাইট প্রস্তুতিমূলক স্কুলটি একটি অনন্য শিক্ষামূলক নকশা প্রদর্শনের জন্য ব্যস্ত শপিংয়ের রাস্তায় এর কৌশলগত অবস্থানের সুযোগ নিচ্ছে। কঠোর অধ্যয়নের জন্য সুবিধার সাথে মজাদার জন্য স্বাচ্ছন্দ্যময় পরিবেশ, নকশাটি তার ব্যবহারকারীর মেয়েলি প্রকৃতিকে উত্সাহ দেয় এবং মূলত স্কুলছাত্রী দ্বারা ব্যবহৃত "কাওয়াই" এর বিমূর্ত ধারণার বিকল্প বিকল্প প্রস্তাব দেয়। বাচ্চাদের চিত্রগ্রন্থে বর্ণিত এই বিদ্যালয়ের বাছা এবং ক্লাসের জন্য কক্ষগুলি অষ্টভুজাকার গাবৃত ছাদ বাড়ির আকার নেয়।

ইউরোলজি ক্লিনিকটি

The Panelarium

ইউরোলজি ক্লিনিকটি ড্যানি ভিঞ্চি রোবোটিক সার্জারি সিস্টেম পরিচালনার জন্য অনুমোদিত কয়েকটি সার্জনের মধ্যে একজন ডা মাতসুবারার জন্য নতুন ক্লিনিক স্থান প্যানেলারিয়াম। ডিজাইনটি ডিজিটাল বিশ্ব থেকে অনুপ্রাণিত হয়েছিল। বাইনারি সিস্টেমের উপাদান 0 এবং 1 সাদা জায়গায় বিভক্ত ছিল এবং দেয়ালগুলি এবং সিলিং থেকে বেরিয়ে আসা প্যানেলগুলির দ্বারা মূর্ত হয়। মেঝে একই নকশা দিক অনুসরণ করে। প্যানেলগুলি যদিও এলোমেলোভাবে চেহারা কার্যকর হয় তবে এগুলি লক্ষণ, বেঞ্চ, কাউন্টার, বুকশেল্ফ এবং এমনকি দরজার হাতল হয়ে যায় এবং সর্বাগ্রে চোখের দৃষ্টি দিয়ে রোগীদের জন্য ন্যূনতম গোপনীয়তা অর্জন করে।

উদন রেস্তোঁরা ও দোকান

Inami Koro

উদন রেস্তোঁরা ও দোকান আর্কিটেকচার কীভাবে একটি রন্ধনসম্পর্কীয় ধারণাকে উপস্থাপন করতে পারে? দ্য এজ অফ দ্য উড এই প্রশ্নের জবাব দেওয়ার একটি প্রচেষ্টা। ইনামি কোরো প্রস্তুতির সাধারণ কৌশল রাখার সময় theতিহ্যবাহী জাপানি উদন ডিশ পুনরায় উদ্ভাবন করছেন। নতুন বিল্ডিংটি approachতিহ্যবাহী জাপানি কাঠের নির্মাণগুলিতে পুনর্বিবেচনা করে তাদের পদ্ধতির প্রতিফলন ঘটায়। বিল্ডিংয়ের আকারটি প্রকাশ করে সমস্ত কনট্যুর লাইন সরল করা হয়েছিল। এর মধ্যে রয়েছে পাতলা কাঠের স্তম্ভগুলির ভিতরে লুকানো কাচের ফ্রেম, ছাদ এবং সিলিংয়ের প্রবণতাটি ঘোরানো এবং উল্লম্ব দেয়ালের প্রান্তগুলি সমস্ত একক লাইনের দ্বারা প্রকাশ করা হচ্ছে।

ফার্মাসিটি

The Cutting Edge

ফার্মাসিটি কাটিং এজটি জাপানের হিমজি সিটির প্রতিবেশী দাইচি জেনারেল হাসপাতালের সম্পর্কিত একটি বিতরণকারী ফার্মেসী। এই ধরণের ফার্মেসীগুলিতে খুচরা ধরণের মতো ক্লায়েন্টের পণ্যগুলিতে সরাসরি প্রবেশাধিকার নেই; বরং তার ওষুধগুলি মেডিকেল প্রেসক্রিপশন উপস্থাপনের পরে ফার্মাসিস্ট দ্বারা বাড়ির উঠোনে প্রস্তুত করা হবে। এই নতুন বিল্ডিংটি উন্নত মেডিকেল প্রযুক্তির সাথে সামঞ্জস্য রেখে একটি উচ্চ-প্রযুক্তিযুক্ত তীক্ষ্ণ চিত্র প্রবর্তন করে হাসপাতালের চিত্র প্রচারের জন্য তৈরি করা হয়েছিল। এটি একটি সাদা নমনীয় তবে পুরোপুরি কার্যকরী স্থানের ফলস্বরূপ।

চাইনিজ রেস্তোঁরাটি

Pekin Kaku

চাইনিজ রেস্তোঁরাটি পেইকন-কাকু রেস্তোঁরাটির নতুন সংস্কারটি বেইজিং স্টাইলের রেস্তোঁরা কী হতে পারে তার একটি স্টাইলিস্টিক পুনরায় ব্যাখ্যা দেয়, আরও সরলবাদী আর্কিটেকটনিকের পক্ষে প্রচলিত প্রচুর শোভাময় নকশাকে প্রত্যাখ্যান করে। সিলিংটিতে একটি লাল-অরোরা বৈশিষ্ট্য রয়েছে যা 80 মিটার দীর্ঘ স্ট্রিং কার্টেনগুলি ব্যবহার করে তৈরি করা হয়, যখন দেয়ালগুলি darkতিহ্যবাহী গা dark় সাংহাই ইটগুলিতে ব্যবহার করা হয়। টেরাকোটা যোদ্ধা, রেড হেরে এবং চীনা সিরামিক সহ সহস্রাব্দ চীনা heritageতিহ্যের সাংস্কৃতিক উপাদানগুলি একটি সাদামাটা প্রদর্শনীতে হাইলাইট করা হয়েছিল সজ্জাসংক্রান্ত উপাদানগুলির সাথে একটি বিপরীত পদ্ধতি সরবরাহ করে।