ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
গ্লাস দানি

Jungle

গ্লাস দানি প্রকৃতির দ্বারা অনুপ্রাণিত হয়ে, জঙ্গলের কাচ সংগ্রহের মূল বিষয়টি এমন বস্তু তৈরি করা যা গুণ, নকশা এবং উপাদান থেকে তাদের মূল্য অর্জন করে। সাধারণ আকারগুলি মাঝারিটির নির্মলতা প্রতিফলিত করে, একই সময়ে ওজনহীন এবং শক্তিশালী হয়ে ওঠে। ফুলদানিগুলি মুখ দ্বারা ফুঁকানো হয় এবং হাতে আকারযুক্ত হয়, স্বাক্ষরিত হয় এবং সংখ্যাযুক্ত হয়। গ্লাস তৈরির প্রক্রিয়াটির ছন্দটি নিশ্চিত করে যে জঙ্গল সংগ্রহের প্রতিটি বস্তুর একটি অনন্য রঙের খেলা রয়েছে যা তরঙ্গের চলনকে অনুকরণ করে।

ফুলদানি

Rainforest

ফুলদানি রেইনফরেস্ট ফুলদানি 3 ডি ডিজাইনের আকার এবং traditionalতিহ্যবাহী স্ক্যান্ডিনেভিয়ান স্টিমস্টিক কৌশলটির মিশ্রণ। হাতের আকারের টুকরাগুলির মধ্যে অত্যন্ত ঘন কাঁচ রয়েছে ওজনহীন ভাসমান রঙের স্প্ল্যাশগুলির সাথে। স্টুডিও তৈরির কালেকশন প্রকৃতির বিপরীতে এবং কীভাবে এটি সম্প্রীতির সৃষ্টি করে তা দ্বারা অনুপ্রাণিত।

আলো

Thorn

আলো কাকতালীয়ভাবে কাঠামোগত গঠন এবং প্রকাশকে বিরক্ত না করে প্রকৃতির জৈব রূপগুলি বৃদ্ধি এবং পৃথক করা সম্ভব বলে বিশ্বাস করে এবং মানুষের প্রাকৃতিক রূপগুলির সাথে একটি স্বভাবজাত স্নেহ রয়েছে, ইয়ালমাজ ডোগান বলেছিলেন যে কাঁটা ডিজাইনের সময় তিনি রূপগুলির সাথে বৃদ্ধি প্রতিফলিত করতে চেয়েছিলেন যে আলোকসজ্জাতে কোনও মাত্রা সীমা ছাড়াই প্রকৃতির অনুকরণ করুন। কাঁটা, যা কাঁটার একটি প্রাকৃতিক শাখার অনুপ্রেরণার উত্স; একটি এলোমেলো কাঠামোতে বৃদ্ধি পায় এবং প্রাকৃতিক রূপ দেয়, বিভিন্ন প্রয়োজন পূরণ করে এবং একটি ভাল আলোক নকশার আকারের কোনও সীমা থাকে না।

টেবিল

Patchwork

টেবিল ইলমাজ ডোগান, যিনি এই ধারণাটি দিয়ে শুরু করেছিলেন যে বিভিন্ন শিল্প সামগ্রী একটি টেবিল ট্রেতে একসাথে ব্যবহার করা যেতে পারে, তিনি বলেছিলেন যে তিনি আপনার ডেস্কে এমন নমনীয়তা তৈরি করেছেন যা আপনি যে কোনও সময় বিভিন্ন প্রবণতার সাথে খাপ খাইয়ে নিতে পরিবর্তন আনতে পারেন। সম্পূর্ণরূপে ব্রেকযোগ্য ডিজাইনের সাথে, প্যাচওয়ার্ক হ'ল একটি গতিশীল নকশা যা ডাইনিং এবং মিটিং টেবিল হিসাবে সহজেই বিভিন্ন স্থানের সাথে মানিয়ে নিতে পারে।

জল পরিশোধন সুবিধা

Waterfall Towers

জল পরিশোধন সুবিধা এটি একটি একীভূত প্রাকৃতিক পরিবেশের অংশ হয়ে ওঠা একটি কৃত্রিম সাইটকে সংস্কার করার সাথে সাথে বিল্ডিংটি অবস্থান অতিক্রম করে। শহর এবং প্রকৃতির মধ্যে সীমা বাঁধের উপস্থিতি দ্বারা সংজ্ঞায়িত ও তীব্র হয়। প্রতিটি রূপ অন্যর সাথে সম্পর্কিত, প্রকৃতির সিম্বিওটিক অর্ডারিং সিস্টেমগুলি প্রতিফলিত করে। বিশেষত সুনির্দিষ্ট ধারণাটিতে, ল্যান্ডস্কেপ এবং আর্কিটেকচারের সংমিশ্রণটি জলীয় প্রবাহকে কার্যকরী এবং পরবর্তীকালে একটি সাংগঠনিক উপাদান হিসাবে ব্যবহার করে ঘটে।

কফি টেবিল

Ripple

কফি টেবিল যে মাঝারি টেবিলগুলি ব্যবহৃত হয় সেগুলি সাধারণত ফাঁকের মাঝখানে হয় এবং পদ্ধতির সমস্যার সাথে অসুবিধা সৃষ্টি করে। এই কারণে, পরিষেবা ফাঁকগুলি এই ফাঁকটি খুলতে ব্যবহৃত হয়। এই সমস্যা সমাধানের জন্য, ইলমাজ ডোগান রিপলের নকশায় দুটি ফাংশন একত্রিত করেছেন এবং একটি গতিশীল পণ্য নকশা তৈরি করেছেন যা একটি মাঝারি স্ট্যান্ড এবং একটি পরিষেবা টেবিল উভয়ই হতে পারে, যা একটি অসামান্য হাত দিয়ে ভ্রমণ করে এবং দূরত্বে চলে moves এই গতিশীল গতিটি ফোঁটারের তরলতার সাথে প্রকৃতির প্রতিফলিত রিপলের তরল ডিজাইন লাইনগুলির সাথে মিলিত হয় এবং সেই ড্রপ দ্বারা গঠিত তরঙ্গগুলি।