ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বাতি

Jal

বাতি জাস্ট আর একটি ল্যাম্প, জল তিনটি মূল নীতির উপর ভিত্তি করে: সরলতা, গুণমান এবং বিশুদ্ধতা। এতে নকশার সরলতা, উপকরণের গুণমান এবং পণ্যের উদ্দেশ্যটির বিশুদ্ধতা জড়িত। এটি এটিকে বেসিক রাখা হয়েছিল তবে এটি উভয়ই গ্লাস এবং আলোকে সমান পরিমাপে গুরুত্ব দেয়। এ কারণে জল বিভিন্ন উপায়ে, ফর্ম্যাট এবং প্রসঙ্গে ব্যবহার করা যেতে পারে।

সহায়তার রোবট এক

Spoutnic

সহায়তার রোবট এক স্পাউটনিক হ'ল মুরগিদের তাদের নীড়ের বাক্সে রাখার জন্য শিক্ষিত করার জন্য তৈরি করা একটি সহায়তা রোবট। মুরগি তার কাছে এসে বাসাতে ফিরে আসে। সাধারণত, মুরগিদের মাটিতে ডিম পাড়া আটকাতে বাধা দেওয়ার জন্য ব্রিডারকে তার প্রতিটি বিল্ডিংয়ের প্রায় প্রতিটি ঘন্টা বা এমনকি অর্ধ ঘন্টা বেড়াতে হয় the ছোট স্বায়ত্তশাসিত স্পটনিক রোবট সহজেই সরবরাহের শৃঙ্খলে চলে যায় এবং সমস্ত বিল্ডিংয়ে প্রচার করতে পারে। এর ব্যাটারিটি দিন ধরে রাখে এবং এক রাতে রিচার্জ করে। এটি ব্রিডারদেরকে একটি ক্লান্তিকর এবং দীর্ঘ কাজ থেকে মুক্ত করে, আরও ভাল ফলন দেয় এবং ডিম ছাড়ার পরিমাণ সীমিত করে দেয়।

একাধিক গিটার

Black Hole

একাধিক গিটার ব্ল্যাক হোল হার্ড রক এবং মেটাল মিউজিক স্টাইলের উপর ভিত্তি করে একটি মাল্টি ফাংশনাল গিটার it শরীরের আকার গিটার খেলোয়াড়দের স্বাচ্ছন্দ্য বোধ করে। এটি ভিজ্যুয়াল এফেক্টস এবং লার্নিং প্রোগ্রামগুলি তৈরি করতে ফ্রেটবোর্ডে একটি তরল স্ফটিক প্রদর্শন দিয়ে সজ্জিত। গিটারের ঘাড়ের পিছনে ব্রেইল লক্ষণগুলি, অন্ধ বা গিটার বাজাতে স্বল্প দৃষ্টি রয়েছে এমন লোকদের সহায়তা করতে পারে।

পোর্টেবল গ্যাস চুলা

Herbet

পোর্টেবল গ্যাস চুলা ভেষজ উদ্ভিদ একটি বহনযোগ্য গ্যাসের চুলা, এটি প্রযুক্তি সর্বোত্তম বহিরঙ্গন অবস্থাকে মঞ্জুরি দেয় এবং সমস্ত স্ট্যান্ডার্ড রান্নার প্রয়োজনীয়তা কভার করে। চুলা লেজার কাটা ইস্পাত উপাদান নিয়ে গঠিত এবং একটি উন্মুক্ত এবং ঘনিষ্ঠ প্রক্রিয়া রয়েছে যা ব্যবহারের সময় ভাঙ্গন রোধ করার জন্য উন্মুক্ত অবস্থানে লক করা যায়। এটির উন্মুক্ত এবং ঘনিষ্ঠ প্রক্রিয়া সহজে বহন, পরিচালনা ও সংরক্ষণের জন্য অনুমতি দেয়।

সাইডবোর্ড

Arca

সাইডবোর্ড আরকা হ'ল আটকে থাকা এক একরঙা a ল্যাকক্রেড এমডিএফ ধারক, শক্ত ওক দিয়ে তৈরি একটি আদর্শ জালের সাথে সংযুক্ত, তিনটি মোট নিষ্কাশন ড্রয়ারের সাথে সজ্জিত যা বিভিন্ন প্রয়োজন অনুসারে সংগঠিত করা যেতে পারে। জলের মিরর অনুকরণকারী একটি জৈবিক আকৃতি প্রাপ্ত করার জন্য, দৃm় কঠিন ওক জালটি থার্মোফর্মযুক্ত কাচের প্লেটগুলিকে সামঞ্জস্য করার জন্য তৈরি করা হয়েছে। আদর্শ ভাসমানটির উপর জোর দেওয়ার জন্য পুরো আলমারিটি একটি স্বচ্ছ মেথক্রাইলেট সমর্থনের উপর নির্ভর করে।

ধারক

Goccia

ধারক গোকিয়া এমন একটি ধারক যা ঘরের নরম আকার এবং উষ্ণ সাদা আলো দিয়ে সজ্জিত করে। এটি আধুনিক গার্হস্থ্য চৌম্বক, বাগানের বন্ধুদের সাথে বসার ঘরে বা বইয়ের ঘরে কফি টেবিল পড়ার জন্য একটি সুখের সময়ের জন্য মিটিং পয়েন্ট। এটি উষ্ণ শীতের কম্বল, তেমনি মৌসুমী ফল বা একটি তাজা গ্রীষ্মের পানীয় বোতল বরফ নিমজ্জন রাখতে উপযুক্ত সিরামিক পাত্রে একটি সেট। পাত্রে একটি দড়ি দিয়ে সিলিং থেকে ঝুলন্ত এবং পছন্দসই উচ্চতায় অবস্থিত হতে পারে। এগুলি 3 টি আকারে উপলভ্য, যার মধ্যে সবচেয়ে বড়টি একটি কঠিন ওক শীর্ষের সাহায্যে সম্পন্ন করা যায়।